হাসিমুখে উপহার ঘরের তালা খুললেন ফুলবাড়ীর ১৪৪ গৃহহীন ও ভূমিহীন পরিবার।

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ১৪৪ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে।
গতকাল মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আনুষ্ঠানিকভাবে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জমির ব্যবস্থাপনা ও বাড়ির চাবি হস্তান্তর করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত জমি ও বাড়ি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থানী কমিটির সভাপতি সাবেক গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।


উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) শামীমা আক্তার জাহান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নীরু শামসুন্নাহার, থানার অফিসার ইনচার্জ (ওসি) আশ্রুফুল ইসলাম, ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস।


এছাড়াও বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মানিক রতন, ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, ইউপি চেয়ারম্যান ছামেদুল ইসলাম মাষ্টার, ইউপি চেয়ারম্যান নবিউল ইসলাম, ইউপি চেয়ারম্যান এনামুল হক, ফুলবাড়ী প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি সম্পাদক প্লাবন শুভ প্রমুখ।