সৈয়দপুর ফাইলেরিয়া এন্ড জেনারেল হাসপাতাল এন্ড ল্যাব এর পরিচালনা কমিটি গঠন।

ডেক্স রিপোর্টঃ নীলফামারীর সৈয়দপুরের ধলাগাছ গ্রামে অবস্থিত বিশ্বের প্রথম প্রতিষ্ঠিত ফাইলেরিয়া এন্ড জেনাারেল হাসপাতাল এন্ড ল্যাব পরিচালনায় নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। ১১ মে বুধবার হাসপাতালের কনফারেন্স রুমে আয়োজিত এক অনুষ্ঠানে এ কমিটি ঘোষনা ও পরিচিতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


সৈয়দপুর ফাইলেরিয় এন্ড জেনারেল হাসপাতাল এন্ড ল্যাব’র পরিচালক রাকিবুল ইসলাম তুহিন নতুন এ স্থানীয় পরিচালনা কমিটি ঘোষনা করেন।
নতুন পরিচালনা কমিটিতে সভাপতি মনোনীত হয়েছেন সাবেক ইউপি চেয়ারম্যান, কামারপুকুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জিকো আহমেদ, কার্যকরী সভাপতি পদে নির্বাচিত হয়েছেন, বিশিষ্ট ব্যবসায়ী ও দাতা পরিবার সদস্য মোঃ বাবুল হোসেন, সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক মুক্তভাষা’র সম্পাদক ও প্রকাশক, সৈয়দপুর উপজেলা আ’লীগের সহ-দপ্তর সম্পাদক ফয়েজ আহমেদ, সহ-সাধারণ সম্পাদক সাবেক ইউপি সদস্য মমিনুল ইসলাম, কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয়েছেন, সাবেক যুবলীগ নেতা ও দাতা পরিবার সদস্য মোঃ গোলজার হোসেন, কার্যকরী সদস্য হিসেবে কমিটিতে রয়েছেন মোঃ সফিউল ইসলাম তোতা ও মালা রানী চক্রবর্তী।


একই অনুষ্ঠানে হাসপাতাল পরিচালনা স্থানীয় কমিটির পাশাপাশি একটি উপদেষ্ঠা কমিটি ঘোষনা করা হয়। উপদেষ্টা কমিটিতে প্রধান উপদেষ্টা হিসেবে মনোনীত হয়েছেন বিশিষ্ট ঔষধ ব্যবসায়ী এসএম মাহাবুবুল হক মিঠু।
উপদেষ্টা হিসেবে রয়েছেন ডাঃ রাশেদুল হক, বিশিষ্ট স্বর্ণ ব্যবসায়ী মোঃ বাবুল প্রামানিক, মোঃ জিকরুল হক, মোঃ মমিনুল ইসলাম মোমিন, ফরহাদ হোসেন ও হাফেজ মোঃ গোলাম ইয়াসীন।
সৈয়দপুর ফাইলেরিয়া এন্ড জেনারেল হাসপাতাল এন্ড ল্যাব পরিচালনা স্থানীয় কমিটিকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন হাসপাতালে কর্মরত ডাক্তার, নার্সসহ সকল কর্মকতা-কর্মচারীবৃন্দ।