সৈয়দপুর পৌরসভার প্রত্যন্ত এলাকা পরিদর্শন করলেন মেয়র রাফিকা


নুর মোহাম্মদ ওয়ালিউর রহমান রতন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ঃ নীলফামারীর সৈয়দপুর পৌরসভার প্রত্যন্ত এলাকা পরিদর্শন করলেন মেয়র রাফিকা আক্তার জাহান বেবী। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল থেকে ১নং ওয়ার্ডের কয়াগোলাহাট কিসামত, ধলাগাছ, জামবাগান, ডাঙ্গাপাড়া ও ঘোনপাড়া এলাকা ঘুরে দেখেন। এসময় তিনি রাস্তাÑঘাটের উন্নয়ন ও ড্রেনেজ ব্যবস্থা নিয়ে এলাকাবাসীর সাথে মতবিনিময় করেন।
ওইদিন পৌর ১নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ মোঃ শাহীন হোসেন ও সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর সাবিয়া সুলতানাকে সাথে নিয়ে পৌর মেয়র রাফিকা আক্তার জাহান বেবী প্রথমে যান কয়াগোলাহাট কিসামতপাড়ায়। সেখানে তিনি কাদামাটির একটি রাস্তা হেঁটে দেখেন। উপস্থিত লোকজনের মুখে এলাকার আরও সমস্যা শোনেন এবং প্রতিকারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। এরপর তিনি যান পৌর সীমান্ত এলাকা কয়াগোলাহাট জামবাগানে। সেখানেও তিনি এলাকাবাসীর সাথে কথা বলেন। এসময় ওই এলাকার বাসিন্দা সাংবাদিক সাব্বির আহমেদ সাবের জানান, দীর্ঘ ৫০ বছরেও মুজার মোড় টু জামবাগান মোড় ৩ কিলোমিটার কাঁ^চাসড়কটি পাকাকরণ হয়নি। মেয়র রাফিকা সড়কটি দ্রুত পাকাকরণের আশ্বাস দেন। এসময় মেয়র শিশুসূলভ ভঙ্গিমায় স্কুলগামী বাচ্চাদের সাথে ছবি তোলেন। এরপর তিনি চলে যান গোলাহাট ঘোনপাড়া এলাকায়।
পরিদর্শন শেষে মেয়র রাফিকা আক্তার জাহান বলেন, আমি শুধু চেয়ারে বসে থাকার জন্য নির্বাচিত হইনি। মাননীয় প্রধানমন্ত্রী সাধারণ মানুষের সেবা করার জন্য আমাকে নমিনেশন দিয়েছেন। সে লক্ষ্যেই আমি নির্বাচনী এলাকা ঘুরে ঘুরে নাগরিকদের সুখ-দুঃখের খবর নিচ্ছি। এভাবে আমি পৌরসভার ১৫টি ওয়ার্ড নিয়মিত ঘুরে সমস্যা চিহ্নিত করবো এবং তা সমাধানের ব্যবস্থা নিবো। সৈয়দপুর পৌরসভার সার্বিক উন্নয়নে তিনি সংবাদকর্মীসহ নাগরিকদের সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *