সিরাজগঞ্জের সলঙ্গায় নেশাগ্রস্ত বাবার আছাড়ে শিশুর মৃত্যু।

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের সলঙ্গায় চৌবিলা পশ্চিমপাড়া গ্রামে নেশাগ্রস্ত বাবার আছাড়ে রাইসা নামের ৩ মাসের এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে এ ঘটনা ঘটেছে।

পারিবারিক সূত্রে জানাগেছে,সলঙ্গায় চৌবিলা পশ্চিমপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে রঞ্জু মিয়ার (২৫) সাথে প্রায় ৩ বছর পুর্বে পাশর্^বর্তী ভয়নগর গ্রামের নজরুল ইসলামের মেয়ে জান্নাতি খাতুনের বিয়ে হয়।রঞ্জু মিয়ার অতিরিক্ত মাদক সেবন ও বার বার যৌতুকের চাপ দেয়ায় স্বামী স্ত্রীর মধ্যে কলহ হয়।একপর্যায় গর্ভবতী থাকা অবস্থায় জান্নাতি খাতুন বাবার বাড়ি চলে যায় এবং একটি কন্য সন্তান প্রসব করেন।

সন্তানের বয়স ৩ মাস অতিবাহিত হলে উভয় পরিবারের মধ্যে আলোচনা করে গত মঙ্গলবার রাতে জান্নাতিকে শিশু সন্তানসহ রঞ্জু তার নিজ বাড়িতে নিয়ে আসে। বুধবার দুপুরে শিশু সন্তানকে ঘরে ঘুমিয়ে রেখে জান্নাতি খাতুন গোসল করতে যায়।

এ সুযোগে রঞ্জু মিয়া শিশু রাইসাকে কোলে তুলি নিয়ে মাটিতে আছাড় দিয়ে পা দ্বারা লাথি মারে। এতে ঘটনাস্থালেই শিশু রাইসা মারা যায়।ঘটনার পর রাইসার বাবা রঞ্জু মিয়া পলাতক রয়েছে। ঘটনার সাথে জড়িত থাকা সন্দেহে এলাকাবাসী রাইসার দাদা,দাদী ও ফুফুকে আটক করে সলঙ্গা থানা পুলিশকে খবর দেয়।

সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের জিলানী জানান,শিশুটির লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা  হয়েছে।