ভোরের  কাগজের সম্পাদক প্রকাশক সহ ঠাকুরগাঁওয়ের সাংবাদিকের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন।



ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ভোরের কাগজ পত্রিকার সম্পাদক প্রকাশক ও  ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বদরুল ইসলাম বিপ্লব সহ ২ সাংবাদিকের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ঠাকুরগাঁওয়ের সংবাদকর্মীরা।

রোববার দুপুরে ঠাকুরগাঁও প্রেসক্লাবের ব্যানারে শহরের চৌরাস্তায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারন সম্পাদক লুৎফর রহমান মিঠু, প্রবীন সাংবাদিক আব্দুল লতিফ, এসএম জসিম উদ্দীন , ফজলে ইমাম বুলবুল ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক  বদরুল ইসলাম বিপ্লব প্রমুখ।

বক্তারা ভোরের কাগজের সম্পাদক প্রকাশক সহ মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি বদরুল ইসলাম বিপ্লব এবং ডিবিসি টিভির জেলা প্রতিনিধি নবিন হাসানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান। অন্যথায় বৃহত্তর আন্দোলনের ঘোষনা দেওয়া হয়।

উল্লেখ্য, একটি ভূমিদস্যু চক্র সদর উপজেলার ঘনিমহেশপুর গ্রামের সাইফুল ইসলাম নামে একটি অসহায় পরিবারের জমি দখলে হামলা করায় আহত হয় ৩ নারী।এ ঘটনায় উভয়পক্ষ প্রতিপক্ষের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করে।কিন্তু ভূ’মিদস্যু চক্রটি অসৎ উদ্দেশ্যে প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক  বদরুল ইসলাম বিপ্লবকে আসামী ভুক্ত করে গত ১৮ মে আদালতে একটি মিথ্যা মামলা দায়ের করে।আদালত মামলাটি তদন্তের জন্য রুহিয়া থানার ওসিকে নির্দেশ প্রদান করে।