বীরগঞ্জে মোহনপুর ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে সভাপতি জিয়া, সাধারণ সম্পাদক সাজু

মোঃ তোফাজ্জল হোসেন, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ বীরগঞ্জ উপজেলার ১০নং মোহনপুর ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। বুধবার (২২ জুন ২০২২) ছালেহা হোসেন দারুসচ্ছুন্নাত দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়। বিকেলে প্রথম অধিবেশনে অতিথিবৃন্দের উপস্থিতিতে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয়, দলীয় ও সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। কাউন্সিলের উদ্বোধন করেন উপজেলা আ’লীগের সভাপতি ও কাউন্সিলের উদ্বোধক আলহাজ্ব জাকারিয়া জাকা। ইউনিয়ন আ’লীগের তাইজুল ইসলামের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আ’লীগের সাবেক সভাপতি মো. আমিনুল ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোহনপুর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মো.জিয়াউর রহমান জিয়া।

এসময় উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।কাউন্সিলে আগামী তিন বছরের জন্য ২শ ২৮ ভোটার গোপন ব্যালটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করার জন্য ভোট প্রয়োগ করেন। ভোট গণনার পর রাত সাড়ে ১০ টায় ফলাফল ঘোষণা করা হয়।

এতে ১৮৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন মোহনপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া। তার নিকটতম প্রতিদ্বন্দি সাইফুল ইসলাম পেয়েছেন ৩৭ ভোট। ১৩৩ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাকসুদুজাম্মান সাজু। তার নিকটতম প্রতিদ্বন্দি খইরুল ইসলাম পেয়েছেন ৪৯ ভোট। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দি হামিদুল ইসলাম হামিদ পেয়েছেন ৩৬ ভোট, রেজাউল করিম পেয়েছেন ২ ভোট পেয়েছেন। সংগঠনকে শক্তিশালী করে এগিয়ে নিতে খুব শীঘ্রই ৫১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ ইউনিয়ন কমিটি গঠন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *