বীরগঞ্জে ক্ষেতে মাছ মারাকে কেন্দ্র করে একজন কে পিটিয়ে আহত। 

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুর বীরগঞ্জের পল্লীতে তুচ্ছ ঘটনায় হাবিল নামের একজনকে এলোপাতাড়ি মারধর করে আহত করা হয়েছে। অভিযোগে জানা যায়, গত রবিবার দুপুরে উপজেলার মোহনপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বশির উদ্দিনের ছেলে মোঃ হাবিল (৪৫) তার বাড়ির পাশ্ববর্তী ক্ষেতে দেশিও প্রজাতির মাছ ধরাকে কেন্দ্র করে একই এলাকার জালালের বড় ছেলে সুরুজ্জামানের সাথে ঝগড়ার একপর্যায়ে ধস্তাধস্তি হয় এবং প্রাননাশ সহ নানা ধরনের হুমকি ধামকী দিয়ে সুরুজ্জামান স্থান ত্যাগ করে।

পরবর্তীতে একই বিষয় নিয়ে সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬ টায় মুড়ির মিল বটতলী বাজারের আটাবেঁচা সোলেমানের দোকানের সামনে সুরুজ্জামানের পিতা জ্বালাল মিয়া ও ছোট ভাই সুজন মিলে ইট, কাঠের টুকরো দিয়ে অতর্কিত হামলা চালিয়ে হাবিলের ডান চোখ সহ শরীরের বিভিন্ন স্থানে মারডাং করে রক্তাক্ত ও গুরুতর  আহত করে এবং পকেট থেকে ১০ হাজার ৩ শত টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এসময় আহতর আত্মচিৎকারে স্থানীয়  মছির, রাজ্জাক সহ অনেকেই এগিয়ে এসে হাবিলকে উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা বেগতিক দেখে কতব্যরত চিকিৎসক  আহতকে রেফার্ড করে উন্নতর চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। এরির্পোট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *