বীরগঞ্জে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণ প্রকল্পের লটারি সুষ্ঠুভাবে সম্পন্ন।

মো. তোফাজ্জল হোসেন, বীরগঞ্জ  (দিনাজপুর) সংবাদদাতা: দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় ২টি প্যাকেজে ১০জন অসচ্ছল মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণ প্রকল্পের কাজের লটারি সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বীরগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার জিনাত রেহানার উপস্থিতিতে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের ২য় পর্যায় অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ প্রকল্প কাজের দরপত্র লটারির মাধ্যমে সুষ্ঠুভাবে সম্পন্ন করা হয়েছে।

দরপত্র আহ্বানের সূত্র মুবিম/ পিডি/ অ. বী. মু. নি. প্র/ ম- ০১/২০২১/৬৮৬, তারিখঃ ০১/০৩/২০২২ খ্রী. বাজেট ও তহবিলের উৎস জিওবি মোতাবেক সংস্থা প্রকল্প পরিচালকের কার্যালয় ও সংগ্রাহক সত্ত্বা বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও সভাপতি মোঃ আব্দুল কাদের ” অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ / বাস্তবায়ন

প্রকল্প কমিটির মাধ্যমে ” ০৯/০৫/২০২২ খ্রী. ৫১.০১.২৭১২.০০০.৯৮.১১৪.২২-৩৪৮ নং স্বারকে ২য় পর্যায় ০১(২০২১-২০২২)অর্থবছরে দরপত্র বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে ১২ মে স্থানীয় ও জাতীয় দৈনিক পত্রিকায় বহুল প্রচারিত হয়। এই দরপত্রের ২ টি প্যাকেজে বীরগঞ্জ, কাহারোল, খানসামা, বিরল, পুলহাট সদর দিনাজপুরের মোট ৬ টি ঠিকাদারি প্রতিষ্ঠান অংশগ্রহণ করে এবং ২ টি প্যাকেজে ৫ টি করে মোট ১০ টি আবাসনের দরপত্রে আবাসন নির্মাণ কাজের মূল্যমান প্রতিটি ঘর বাবদে ১৪,১০,৩৮২ টাকা করে প্যাকেজ প্রতি ৭০,৫১,৯১০ টাকা ও ২ টি প্যাকেজ মিলে সর্বমোট ১,৪১,০৩৮২০ টাকা নির্ধারণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *