বিরামপুরে মেডিকেল ভর্তি শিক্ষার্থীর পাশে উপজেলা চেয়ারম্যান-রাজু।

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে মেডিকেল ভর্তি শিক্ষার্থীর পাশে দাঁড়িয়েছেন উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু। রাহাত মাহমুদ রাজশাহী মেডিকেল কলেজে টাকার অভাবে ভর্তি অনিশ্চিত হওয়াই পাশে দাঁড়িয়েছেন খায়রুল আলম রাজু ।
মঙ্গলবার(১০ই মে) সকাল ১০ ঘটিকায় উপজেলা পরিষদে দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিকের দিক নির্দেশনায় মেডিকেলে ভর্তি হওয়ার জন্য ২৫ হাজার টাকা দেন শিক্ষার্থী রাহাত মাহমুদকে।
জোতবানী ইউনিয়নের কেটরাহাট গ্রামের বরগা চাষি দিন ইসামের ছেলে রাহাত মাহমুদ রাজশাহী মেডিকেলে ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় থাকায় টাকার অভাবে ভর্তি হতে পারছেন না।এমন সংবাদের ভিত্তিতে বিরামপুর উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু নিজ তহবিল থেকে ভর্তি সব ব্যবস্থা করেন। সেই সাথে দিনাজপুর -৬ আসনের এমপি শিবলী সাদিকের পক্ষ থেকে সার্বিক সহয়োগিতার আসস্ত করেন।
রাহাত মাহমুদের বাবা দ্বিন ইসলাম বলেন আমার ছেলে কেটরাহাট দ্বিমুখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও দিনাজপুর সিটি কলেজে তেকে এইচ এসসি পাশ করেন।আমি এক জন কৃষক, ছেলের পড়া শুনার ব্যায় বহন করা খুবই কষ্ট সাধ্য হয়ে পড়েছে। আমার ছেলে বাড়িতে বাড়িতে গিয়ে প্রাইভেট পড়িয়ে তার পড়ার ব্যায় চালিয়ে আসছে।আজ রাজশাহী মেডিকেলে টাকার অভাবে ভর্তি হতে পারছে না । এমন সময় উপজেলা চেয়ারম্যান টাকা দিয়ে ভর্তির সব ব্যবস্থা করেছেন।
এ বিষয়ে উপজেলা চেযারম্যান খায়রুল আলম রাজু বলেন, আমার এলাকার কোন শিক্ষার্থী টাকার অভাবে শিক্ষা গ্রহন করতে বা কোথাও ভর্তি হতে পারছে না এমন সংবাদ পাওয়া মাত্রই আমাদের এমপি শিবলী সাদিকের নেতৃত্বে সেই শিক্ষার্থীকে ভর্তিসহ সব সুয়োগ সুবিধা দেওয়া হবে এবং সেই সব পবিরাবের পাশে আমরা আছি থাকবো।