বাংলাদেশ মানবাধিকার নাট্য পরিষদ (মানাপ) নওগাঁ জেলা শাখার সন্মেলন ২০২২ অনুষ্ঠিত।

কামাল উদ্দিন টগর,নওগাঁ জেলা প্রতিনিধিঃ
০৮ এপ্রিল সন্ধ্যায় নওগাঁ শহরের পৌর চাউল বাজার সংলগ্ন বাংলাদেশ মানবাধিকার নাট্য পরিষদ (মানাপ) নওগাঁ জেলা শাখার কার্যালয়ে জেলা শাখার সন্মেলন ২০২২ ও ইফতার পার্টি অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. আলম মিয়া, গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক মো. রিজু মাস্টার, সহ-সভাপতি সিরাজুল ইসলাম সোনা, নওগাঁ জেলা শাখার উপদেষ্টা সরদার সালাহউদ্দীন মিন্টু,মানবতাবাদী চন্দন কুমার দেব, মো.জাহেদুর রহমান বাবু সংগঠনের জেলা শাখার সভাপতি উত্তম সরকার, সাধারণ সম্পাদক মো. আব্দুল হাই সিদ্দিকী সিটু সহ নওগাঁ পৌর শাখা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতা-কর্মী গণ।


জেলা কমিটির উপদেষ্টা সরদার সালাহউদ্দীন মিন্টু কে আহবায়ক, মানবতাবাদী চন্দন কুমার দেব,জাহেদুর রহমান বাবু কে সদস্য করে একটি আহবায়ক কমিটি গঠনের মাধ্যমে ০৮ এপ্রিল থেকে দুই বছরের জন্য আহবায়ক নতুন পূর্ণাঙ্গ জেলা শাখার নতুন কমিটি ঘোষণা করেন, জেলা কমিটির সভাপতি উত্তম সরকার, সহ-সভাপতি রাবেয়া খাতুন বেলী, এস এম আলমগির হোসেন, এ্যাডঃ এ.কে.এম ফজলে মাহমুদ চাঁদ সাধারণ সম্পাদক মো. আব্দুল হাই সিদ্দিকী সিটু সহ-সাধারণ সম্পাদক মো. মেহেদী হাসান (অন্তর আহমেদ) রিনা পারভিন পপি সাংগঠনিক সম্পাদক উম্মে মোস্তাফি মেঘা অর্থ বিষয়ক সম্পাদক মো.রায়হান আলি দপ্তর সম্পাদক রায়হান উদ্দিন প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো.ইবনুল সঈদ ইমন আইন বিষয়ক সম্পাদক মো. সাদেকুর রহমান বাঁধন,

নাট্য প্রযোজনা বিষয়ক সম্পাদক অভিজিৎ কুমার দাস সহ ৩১ সদস্যর নাম ঘোষণ করা হয়। এ সময় বক্তারা বলেন, বাংলাদেশের ইতিহাস, ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধো সহ অবহেলিত নিপীড়িত নির্যাতিত মানুষের অধিকার আদায়ের লক্ষে কাজ করে বাংলাদেশ মানবাধিকার নাট্য পরিষদ।
অনুষ্ঠান শেষে বাংলাদেশ মানবাধিকার নাট্য পরিষদ (মানাপ) নওগাঁ জেলা শাখার আয়োজনে ইফতার পার্টি অনুষ্ঠিত হয়।