ফুলবাড়ী ও ঘোড়াঘাটে সেনাবাহিনী কর্তৃক চিকিৎসা সেবা ও শীতবস্ত্র বিতরণ।

আকরাম হোসেন, সংবাদদাতা, বিরামপুর (দিনাজপুর):
দিনাজপুরের ফুলবাড়ী ও ঘোড়াঘাটে সেনাবাহিনীর শীতকালীন প্রশিক্ষন এলাকা পরিদর্শন ও স্থানীয় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল ৯টায় দিনাজপুর ফুলবাড়ী উপজেলার চকচকা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের ব্যবস্থাপনায় স্থানীয় ১হাজার ৮শ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে এবং ঘোড়াঘাট ডুগডুগিহাট ডিগ্রি কলেজ মাঠে ১হাজার ৮শ অসহায় ও দুস্থ পরিবারের শীতবস্ত্র বিতরণ করেন।

পরে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেন, প্রশিক্ষন চলাকালীন সময় সেনাবাহিনী তার জনকল্যানমূলক কাজের অংশ হিসেবে অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষের পাশে দাড়ায়। এরই ধারাবাহিততায় বাংলাদেশ সেনাবাহিনী দিনাজপুরে জেলার অসহায়, দুস্থ ও গরিব-দুখী মানুষের পাশে দাড়িয়েছে। পরে তিনি স্থানীয় সেনাবাহিনীর প্রশিক্ষন এলাকা পরিদর্শন করেন।

এ সময় কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল সাইফুল আলম, জেনারেল অফিসার কমান্ডিং ও এরিয়া কমান্ডার বগুড়া মেজর জেনারেল খালেদ-আল-মামুন এবং জেনারেল অফিসার কমান্ডিং ও এরিয়া রংপুর মেজর জেনারেল ফয়জুর রহমান, দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকি,দিনাজপুর পুলিশ সুপার শাহ ইফতেখার আহম্মেদ,ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *