ফুলবাড়ীতে ৫ টি রিজিয়ন এবং ২ টি স্বতন্ত্র সেক্টরের অংশগ্রহনে বিজিবি এ্যাথলেটিক্স প্রতিযোগিতার সমাপনি খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

আকরাম হোসেন বিরামপুর (দিনাজপুর) দিনাজপুরের

গতকাল বিকেলে বিজিবি রংপুর সদর দপ্তর রিজিয়নের সার্বিক ব্যবস্থাপনায় ও ফুলবাড়ী ২৯ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের সদর দপ্তরে এ খেলা অনুষ্ঠিত হয়।

উত্তর-পশ্চিম রিজিয়ন এ্যাথলেটিক্স প্রতিযোগিতায় ৬টি স্বর্ণ, ৫টি রৌপ্য ও ২টি তাম্র পদক পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে কক্সবাজার রিজিয়ন। এতে ৫টি স্বর্ণ ও ৩টি রৌপ্য ও ৫টি তাম্র পদক পেয়ে রানার্স আপ হয়েছে উত্তর-পশ্চিম রংপুর। এছাড়াও প্রতিযোগিতায় চট্রগ্রাম দক্ষিণ পূর্ব রিজিয়ন সিপাহী অপু বিশ্বাস শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় এবং কক্সবাজার রিজিয়নের সিপাহী কিবরিয়া শ্রেষ্ঠ প্রবীণ খেলোয়াড় নির্বাচিত হন।

আয়োজিত সমাপনী অনুষ্ঠানে ফুলবাড়ী ২৯ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আলমগীর কবির এর সভাপতিত্বে বিজয়ী ও রানার্স আপ দলের মাঝে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন রংপুর রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ বি এম নওরোজ এহসান, বিএসপি, পিএসসি।

এসময় আরোও উপস্থিত ছিলেন রংপুর রংপুর রিজিয়নের সকল সেক্টর কমান্ডার এবং দিনাজপুর সেক্টরের অধিনস্থ সকল ব্যাটালিয়ন অধিনায়কগণ। এছাড়াও উপস্থিত ছিলেন, সদর দপ্তর বিজিবি, ঢাকা এবং রংপুর রিজিয়নের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *