ফুলবাড়ীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে
জাতীয় সমবায় দিবস পালিত

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে ৫১ তম জাতীয় সমবায় দিবস পালন করা হয়েছে।
উপজেলা প্রশাসন, সমবায় অধিদপ্তর ও স্থানীয় সমবায়ীদের যৌথ উদ্যোগে দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ১০ টায় উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা পৌরশহরে বের করা হয়।
শোভাযাত্রা শেষে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা ও সমবায়ের পতাকা উত্তোলন করা হয়। পরে উপজেলা ইনডোরে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন।
প্রধান শিক্ষক শরীফা আক্তার লাকীর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা মো. মাজহারুল ইসলাম, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান নীরু শামসুন্নাহার, ইউপি চেয়ারম্যান মানিক রতন, ইউপি চেয়ারম্যান এনামুল হক, ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ মো. আশ্রাফুল ইসলাম প্রমুখ।
শেষে আনুষ্ঠানিকভাবে সমবায় সংগঠনগুলোকে পুরস্কৃত করা হয়। এতে বিভিন্ন সরকারি-বেসরকারি দফতরের প্রধান, শিক্ষক, গণমাধ্যমকর্মী, সমবায় সমিতির সদস্যসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ উপস্থিত ছিলেন। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *