ফুলবাড়ীতে আমন ধান-চাল
সংগ্রহ কার্যক্রম উদ্বোধন

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা খাদ্য বিভাগ এর আয়োজনে অভ্যন্তরীণ আমন ধান ও চাল সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৯ নভেম্বর) সকাল ১১টায় ফুলবাড়ী (এলএসডি) খাদ্য গুদামে এই ধান-চাল সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মো. রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ধান ও চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী পৌরসভার মেয়র মাহমুদ আলম লিটন। এসময় আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য মো. শফিকুল ইসলাম বাবু, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. মঈন উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শাফিউল ইসলাম, ফুলবাড়ী (এলএসডি) খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি এলএসডি) মাহমুদ মো. ইমরান, উপজেলা চাউল কল মালিক সমিতির সভাপতি মো. শামসুল মন্ডল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক রুহুল আমিন, বিশিষ্ট ব্যবসায়ী রাজেন্দ্র প্রসাদ গুপ্ত, বীর মুক্তিযোদ্ধা অম্বরিশ রায় চৌধুরী প্রমুখ।
সংশ্লিষ্ট সূত্রে জনা যায়, চলতি আমন সংগ্রহ মৌসুমে উপজেলার দু’টি এলএসডি গুদামে আমন ধান ২৮ টাকা কেজি দরে ১ হাজার ৬ মেট্রিক টন এবং চাল ৪২ টাকা দরে ৩ হাজার ৭৪ মেট্রিকটন সংগ্রহ করা হবে। মঙ্গলবার সংগ্রহ কার্যক্রম শুরু হয়ে আগামী ২০২৩ সালে ২৮ ফেব্রæয়ারী শেষ হবে।
উপজেলার এমবি হাসকিং মিল ৫ টন ১০ কেজি চাল এবং উপজেলার শিবনগর ইউনিয়নের দাদপুর গ্রামের কৃষক দিপেন চন্দ্রর কাছে ১ টন ধান সংগ্রহের মাধ্যমে আমন ধান ও চাল সংগ্রহ উদ্বোধন করা হয়। #

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *