পলাশবাড়ীতে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২

গাইবান্ধা থেকে আঃখালেক মন্ডলঃ গাইবান্ধার পলাশবাড়ীতে পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল ১০টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কের মহেশপুর ইক্ষু ক্রয় কেন্দ্র নামক স্থানে এ সড়ক দূর্ঘটনাটি ঘটেছে।  

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, এদিন পলাশবাড়ী বন্দর থেকে একটি মোটরসাইকেলে করে দুইজন রংপুর অভিমুখী যাচ্ছিল। এসময় পলাশবাড়ী পৌরশহরের মহেশপুর ইক্ষু ক্রয় কেন্দ্র সামনে পৌঁছলে পিছন থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের পিছনে থাকা আফছার আলী (৪৫) ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয়। নিহত আফছার আলী লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার পশ্চিম বেতগ্রাম এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে।  

পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মো. মাসুদ রানা সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান,  নিহতের মরদেহ উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। 

অপরদিকে; গাইবান্ধা-গোবিন্দগঞ্জ সড়কের পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের হরিণবাড়ী কদমতলী কামারের বাড়ী নামক স্থানে পৌঁছলে গাইবান্ধা থেকে ঢাকাগামী যাত্রীবাহী একটি বাস অটোভ্যান যাত্রী শফিকুল ইসলাম (৩৫) নিহত হয়েছেন। নিহত শফিকুল হরিণবাড়ী গ্রামের মৃত কছর মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান সোমবার (১৯ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে হরিণাবাড়ী বাজার থেকে অটোভ্যান যোগে আরো দুইজন যাত্রীসহ বাড়ী যাচ্ছিলেন। এসময় ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস ভ্যানটি ধাক্কা দিলে ঘটনাস্থলেই শফিুললের মৃত্যু হয়। দূর্ঘটনার বিষয়টি হরিণাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রায়হান আলী নিশ্চিত করেছেন।   

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *