পদ্মাসেতু উপলক্ষে নওগাঁর আত্রাইয়ে বর্ণাঢ্য অনুষ্ঠান মালার আয়োজন।

কামাল উদ্দিন টগর ,নওগাঁ জেলা প্রতিনিধিঃ পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে দেশব্যাপী
উৎসবমুখর অনুষ্ঠানের অংশ হিসেবে নওগাঁর আত্রাই উপজেলায় ছিল উৎসবের আমেজ।
উপরেজলা প্রশাসন আয়োজিত স্থানীয় কর্মসূচীর অংশ হিসেবে সকাল ৯ টায় বের করা হয় এক বিশাল শোভাযাত্রা।উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারী, মুক্তি যোদ্ধা,উপজেলা পর্যায়ের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, বিভিন্ন স্কুল, কলেজ এবং মাদ্রাসা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সদস্যবৃন্দ, সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করেন।

প্রায় ১ কিলোমিটার দীর্ঘ এই শোভাযাত্রাটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদর্ক্ষিন শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে উদ্বোধনী মঞ্চে এসে শেষ হয়। উপজেলা নির্বাহী কমকর্তা মোঃ ইকতেখারুল ইসলাম র‌্যালীতে নেতৃত্ব দেন।

পরে সেখানে বড়পর্দায় বিটিভি’র সৌজন্য পদ্মাসেতূর মাওয়া পয়েন্ট থেকে প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি প্রদর্শন করা হয়। প্রদশন শেষে উপজেলা নিবাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এবাদুর রহমান প্রামানিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি শ্রী নৃপেন্দ্র নাথ দত্ত দুলাল সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি শেখ হাফিজুর রহমান হাফিজ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ অফিসার ডাঃ রোখসানা হ্যাপী, আত্রাই থানা অফিসার ইনচাজ (ওসি) মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি চৌধুরী গোলাম মোস্তফা বাদল, সাধারণ সম্পাদক মোঃ আক্কাছ আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ ফজলে রাব্বী জুয়ল,শ্রম বিষয়ক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম উপজেলা ছাত্র লীগ সভাপতি মেহেদী মসনদ স্বরুপ, সাধারণ সম্পাদক হুমায়ূন কবির সোহাগ প্রমূখ।#একই সাথে উপজেলার অন্যান্য আটটি ইউনিয়নে অনুরুপভাবে পৃথক পৃথক কর্মসূচী গ্রহণ করা হয়েছে। এ ছাড়াও এ উপলক্ষ্যে গত শুক্রবার সন্ধ্যা থেকে বিভিন্ন সরকারী, বেসরকারী গুরুত্বপূর্ণ ভবন সমূহে করা হয়েছে আলোকসজ্জা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *