নীলফামারী পাসর্পোট অফসিে দুদকরে অভযিান
নগদ র্অথসহ পরচ্ছিন্নতা র্কমী আটক


মো:রেজাউল করিম রঞ্জু নীলফামারী প্রতিনিধি:
র্দুনীতি দমন কমশিন জলো র্কাযালয় রংপুর এর উপ-সহকারী পরচিালক এ কে এম নুরে আলম সদ্দিকি এর নতেৃত্বে চার সদস্যরে একটি দল ২৮ নভম্বের সোমবার নীলফামারী আঞ্চলকি পাসর্পোট অফসিে অভযিান পরচিালনা করে আউটর্সোসংি এ র্কমরত পরছিন্নতা র্কমী রুমি কুমার দাস কে ৫৯ হাজার একশত ১৩৭ টাকা ও একটি পাসর্পোট ও পাসর্পোট সংক্রান্ত ২২ পসি কাগজ সহ তাকে আটক করে র্দুনীতি দমন কমশিন দুদক।
আটক পরছিন্নতা র্কমী রুমি কুমার দাস বলনে আশীষ কুমার স্যাররে নর্দিশেে পরচ্ছিন্নতা র্কমী হয়েও রোহঙ্গিা ফঙ্গিার প্রন্টি চকেংি এর কাজ করছি তনি বছর ধর।ে আমার পকটেরে টাকাগুলো জনোরটের মরোমতরে জন্য ব্যাংক থকেে তোলা হয়ছেে আমার কাছে ব্যাংকরে মসেজে আছ।ে
র্দুনীতি দমন কমশিন সমন্বতি জলো র্কাযালয় রংপুররে উপসহকারী পরচিালক এ কে এম নুরে আলম সদ্দিকি সাংবাদকিদরে জানান, পাসর্পোট অফসিরে বভিন্নি র্দুনীতি সংক্রান্ত অভযিোগে কন্দ্রেরে নর্দিশেে আমরা আজ সোমবার সকাল সাড়ে ১০টা থকেে ছদ্মবশেে পাসর্পোট অফসিে অবস্থান নইে। পাসর্পোট করতে আসা হয়রানরি শকিার ভূক্তভোগীদরে সাথে তথ্য সংগ্রহরে পর পরচ্ছিন্নতা র্কমী রুমি কুমার দাস এর পকটে থকেে নগদ ৫৯ হাজার ১৩৭ টাকা ও পাসর্পোট সংক্রান্ত ২২ কপি কাগজপত্র উদ্ধার করে তাকে আটক করা হয়ছে।ে কন্দ্রেরে নর্দিশে আসলে তার বরিুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হব।
নীলফামারী আঞ্চলকি পাসর্পোট অফসিরে সহকারী পরচিালক এ কে এম মোতাহার হোসনে জানান কোন ব্যক্তরি র্দুনীত,ি অনযি়ম, অপরাধ প্রতষ্ঠিান বহন করবে না। পাসর্পোট অফসিরে ভতেরে র্অথ লনেদনেরে বষিয়গুলো তনিি আগে জানতনে না বলে অস্বীকার করনে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *