নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি উজ্জ্বল সম্পাদক আল-আমিন।

রেজাউল করিম রঞ্জু, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে জেলা রিপোর্টার্স ইউনিটির সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি আল ফারুক পারভেজ উজ্জ্বল ও পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি আল-আমিন। গতকাল সকাল ১১ টা হইতে নির্বাচনের প্রথম অধিবেশনে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করে দ্বিতীয় অধিবেশনে নির্বাচনের ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষনা করেন বাংলাভিশনের জেলা প্রতিনিধি নুর আলম সিদ্দিকী দুলাল।


তিনি জানান, সভাপতি পদে প্রতিদ্বন্ধীতা করেন আল ফারুক পারভেজ উজ্জ্বল ও আবু হাসান। এতে সভাপতি নির্বাচিত হন পারভেজ উজ্জল। সাধারণ সম্পাদক পদে আল-আমিন ও এম আর রাজু প্রতিদ্বন্ধীতা করেন। এতে সাধারণ সম্পাদক নির্বাচিত হন আল-আমিন।


এছাড়া অন্যান্য পদে বিনা প্রতিদ্বন্ধীতায় সহ-সভাপতি নির্বাচিত হন দৈনিক আজকের সংবাদ জেলা প্রতিনিধি রেজাউল করিম রঞ্জু, যুগ্ম-সাধারণ সম্পাদক দ্যা ডেইলি ট্রাইবুনালের নাসির উদ্দিন শাহ্ মিলন, সাংগঠনিক সম্পাদক দৈনিক তৃতীয় মাত্রার তৈয়বুর রহমান মানিক, মহিলা বিষয়ক সম্পাদক আমাদের অর্থনীতির স্বপ্না আক্তার, অর্থ সম্পাদক দৈনিক আমাদের নতুন সময়ের সোহেল রানা, দপ্তর সম্পাদক দৈনিক কালবেলার সাইফুল ইসলাম মানিক, প্রচার সম্পাদক পদে দৈনিক আমার বার্তার বিএম খাজা নেওয়াজ, ধর্ম ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক দীপ্তমান বাংলাদেশের আব্দুল মোমিন ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বিজয় টেলিভিশনের গোলাম রব্বানী। এছাড়া কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন বাংলাভিশন টিভির নুর আলম সিদ্দিকী দুলাল, সাপ্তাহিক নীলসাগরের সুজা মৃধা ও মর্নিং গ্রোরীর আবু হাসান।
নির্বাচন পরিচালনাকারী বাংলাভিশনের নুর আলম সিদ্দিকী দুলাল বলেন, ‘আগামী দুই বছর মেয়াদে এই কমিটি নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটির নেতৃত্ব প্রদান করবেন।’ এর আগে নির্বাচনের প্রথম অধিবেশনের জেলা রিপোর্টার্স ইউনিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়।