নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান হলেন মমতাজুল হক


মো:রেজাউল করিম রঞ্জু,নীলফামারী প্রতিনিধিঃ
নীলফামারী জেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হয়েছেন ক্ষমতাসীন দলের মনোনিত প্রার্থী সাবেক জেলা প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ মমতাজুল হক। আনারস প্রতীকে তিনি ৫৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী স্বতন্ত্র প্রার্থী সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা পরিষদ প্রশাসক বীরমুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন মটর সাইকেল প্রতীকে পেয়েছেন ৩১৮ ভোট।
সোমবার নির্বাচনের রিটার্নিং অফিসার ও নীলফামারী জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন।
এছাড়া নির্বাচিত সাধারণ সদস্যরা হলেন ডিমলা উপজেলায় ফেরদৌস পারভেজ, জলঢাকা উপজেলায় মোশারফ হোসেন, সৈয়দপুরে উপজেলায় মিজানুর রহমান লিটন, কিশোরগঞ্জ উপজেলায় ফাতেমা বেগম, ডোমার উপজেলায় মঞ্জুর আহম্মেদ ডন ও নীলফামারী সদর উপজেলায় সাইদুর রহমান এ্যাপোলো। সংরক্ষিত নারী সদস্য পদে নীলফামারী সদর- কিশোরগঞ্জ- সৈয়দপুরে আসনে ইসরাত জাহান পল¬বী ও ডোমার- ডিমলা- জলঢাকায় – মেহেরুন আক্তার পলিন বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছে।
এর আগে সকাল ৯টায় জেলার ৬ উপজেলার ৬টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়ে দুপুর ২টা পর্যন্ত চলে।
নীলফামারীর ৬টি উপজেলা, ৪টি পৌরসভা ও ৬১টি ইউনিয়নের মোট ৮৫৮ জন ভোটার। এর মধ্যে পুরুষ ভোটার ৬৫৩ এবং নারী ২০৫ জন।
অনুষ্ঠিতব্য নির্বাচনে চেয়ারম্যান পদে ২জন, ৬টি সাধারণ সদস্য পদে ২১ জন ও সংরক্ষিত ২টি পদে ১১ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করেছেন।
নির্বাচনের রিটার্নিং অফিসার ও নীলফামারী জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন বলেন, সুষ্ঠু শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোন অপ্রীতিকর অবস্থা সৃষ্টি হয়নি। ভোটার শান্তিপূর্ণ ভাবে ভোট প্রদান করতে পেরেছে। নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মমতাজুল হক আনারস প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *