নীলফামারীতে দৈনিক যুগের আলো’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মো:রেজাউল করিম রঞ্জু,নীলফামারী প্রতিনিধি:
বৃহত্তর রংপুর বিভাগের প্রথম শ্রেণীর পত্রিকা দৈনিক যুগের আলো গৌরবময় পথ চলার ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী নানা আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে পালন করা হয় নীলফামারীতে।
১৭ সেপ্টেম্বর (শনিবার) সকাল ১১টায় পৌর মার্কেট ২য় তলা নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটি অফিস কক্ষে যুগের আলো জেলা প্রতিনিধি মো: রেজাউল করিম রঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে ধর্মীয় আনুষ্ঠানিকতা,আলোচনা সভা, যুগের আলো’র প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ্ব রহিম উদ্দিন ভরসা রুহের মাগফিরাত কামনা শেষে কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার প্রায় অর্ধশতাধীক সাংবাদিক ও বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন। এতে বক্তব্য রাখেন জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল ফারুক পারভেজ উজ্জ্বল, সাধারণ সম্পাদক আল-আমীন,সহ-সাধারণ সম্পাদক নাসির উদ্দিন শাহ মিলন সাংগঠনিক সম্পাদক তৈয়বুর রহমান মানিক, সাইফুল ইসলাম মানিক, চিলাহাটি প্রতিনিধি এ,আই পলাশ, কিশোরগঞ্জ প্রতিনিধি নাজিম উদ্দীন, ডিমলা প্রতিনিধি মোহাম্মদ আলী সানু প্রমূখ।
সভায় বক্তা গণ বলেন আগামীতে দৈনিক যুগের আলো আরও আলোকিত হয়ে গ্রামাঞ্চলের পিছিয়ে পড়া সংবাদগুলো যেন তুলে ধারতে পারে এই প্রত্যাশাই কামনা করি। যুগের আলোর উত্তরোত্তর মঙ্গল কামনা করে বিভিন্ন আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে অনুষ্ঠানের সভাপতি ও যুগের আলো জেলা প্রতিনিধি মো: রেজাউল করিম রঞ্জু সংক্ষিপ্ত বক্তব্যে দিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *