নীলফামারীতে আর কে আর সংস্থার উদ্যোগে ফ্রি গাছের চাড়া রোপন


মো:রেজাউল করিম রঞ্জু,নীলফামারী প্রতিনিধি:
নীলফামারীতে আর কে আর স্বেচ্ছাসেবী সংস্থা এর উদ্যোগে গতকাল মঙ্গল বার সকাল ১১টায় নীলফামারী সদরের লক্ষীচাপ ইউনিয়নের কচুয়া চৌরঙ্গী স্কুল এন্ড কলেজ মাঠে ও লক্ষীচাপ ইউনিয়ন পরিষদ মাঠে সংস্থার উদ্যোগে ফ্রি গাছের চারা রোপন করেন সংস্থার কর্মকর্তা কর্মচারী সহ সদস্যগণ। এ সময় উপস্থিত ছিলেন লক্ষীচাপ ইউনিয়নের চেয়ারম্যান মো: আমিনুর রহমান। ইউপি সচিব মো:রাজু আহমেদ, শিক্ষক ননী গোপাল রায় নন্দ,সংস্থার পরিচালক মো:রেজাউল করিম রঞ্জু, সহকারী ম্যানেজার স্বপ্না রায় সহ অনেক।
লক্ষীচাপ ইউনিয়নের চেয়ারম্যান মো: আমিনুর রহমান বলেন,এটি একটি মহতি উদ্যোগ। সংস্থার গাছের চাড়া আমাদের বিদ্যালয় ও ইউনিয়ন পরিষদে রোপন করেছেন। এই গাছগুলো ভবিষ্যৎ পরিবেশ বান্ধব ও অনেক মুল্যবান হবে, তাই আমরা আর কে আর সংস্থাকে স্বাগত জানাই ও উত্তোরোত্তর মঙ্গল কামনা করি। আর কে আর সংস্থাটি দীর্ঘদিন থেকে বিভিন্ন উন্নয়নমুলক কাজ করে আসছেন, আমরা আর কে আর সংস্থার প্রতি দোয়া ও শুভকামনা রইল।
এ বিষয়ে সংস্থার পরিচালক মো:রেজাউল করিম রঞ্জুর সাথে কথা হলে তিনি বলেন,আমরা প্রায় চার বছর থেকে আর কে আর সংস্থার উদ্যোগে বিভিন্ন উন্নয়নমুলক কাজ করে আসছি। আমরা দুস্থ ও অসহায়দের পাশে থেকে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করে থাকি। গাছের চারা রোপন ও বিতরন আমরা প্রতিবছর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান রাস্তাঘাট ও বিভিন্ন মহলের মাঝে দিয়ে থাকি। আমরা সামনে ঝরে পরা শিশুদের স্কুল মুখী হওয়ার জন্য ও তাদের শিক্ষার মান ভালো করার পরিকল্পনা হাতে নিয়েছি। আমাদের মুল লক্ষ্য ও উদ্দেশ্য হলো মানুষের মাঝে উন্নয়ন,পরিবর্তন ও স্বাবলম্বী গড়ে তোলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *