নওগাঁয় মাদক মামলায় দুই যুবকের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত।

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় মাদক পাচার সম্পর্কিত একটি মামলার রায়ে দুই যুবকের যাবজ্জীবন কারাদন্ড প্রদান করা হয়েছে। মঙ্গলবার বেলা পৌনে বরোটায় জনাকীর্ন আদালতে এই রায় প্রদান করেন দ্বিতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক হাসান মাহমুদুল ইসলাম।

দন্ডপ্রাপ্ত আসামীরা হলো চাঁপাই নবাবগঞ্জ জেলার সদর উপজেলাধীন নরেন্দ্রপুর মোল্লা পাড়ার সাইদুর রহমানের ছেলে জুয়েল রানা (১৮) ও মোঃ, আমির হোসেনের ছেলে ম্ঃো বাবু(১৯)। প্রদত্ত রায়ে দন্ডপ্রাপ্ত আসামীদের বিরুদ্ধে নগদ ৫০ হাজার টাকা করে জরিমানা এবং অনাদায়ে আরও ১ বছর করে সশ্রম কারাদন্ডাদেশ দেয়া হয়েছে।

দ্বিতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের এ পি পি শামসুল হক জানিয়েছেন গত ২০২১ সালের ২৯ আগষ্ট গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ লোকমান হোসেনের নেতৃত্বে এক অভিযান চালিয়ে সড়াইগাছি- আড্ডা সড়কে পোরশা উপজেলার জালুয়াপাড়া নামকস্থানে ঐ দুই মোটসাইকেল আরোহীকে আটক করা হয়। তাদের শরীরে তল্লাশী চালিয়ে দু’জনের নিকট থাকা পৃথক দু’টি প্যাকেটে ২২৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ লোকমান হোসেন এ ব্যপারে পোরশা থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশের সহায়তায় আসামীদের কোর্টে প্রেরন করা হয়।
মামলা চলাকালে স্বাক্ষীদের নিকট থেকে স্বাক্ষ্য গ্রহন শেষে বিজ্ঞ বিচারক এই রায় প্রদান করেন।

রাষ্ট্রপক্ষে পিপি এ্যাড. শামসুল হক এবং আসামী পক্ষ্যে এ্যাড. আব্দুর রাজ্জাক মামলাটি পরিচালনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *