দৈনিক নতুন স্বপ্ন পত্রিকার সম্পাদকের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করেছে তারাগঞ্জের সিনিয়র সাংবাদিক আশরাফুল ইসলাম।


তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ রংপুর রিপোর্টার্স ক্লাবের কার্য নির্বাহী কমিটির অন্যতম সদস্য, দৈনিক নতুন স্বপ্ন পত্রিকার প্রকাশক ও  সম্পাদক, বাংলাদেশ প্রেসক্লাবের রংপুর বিভাগীয় সভাপতি, বাংলাদেশ মানবাধিকার কমিশনের রংপুর বিভাগীয় সাধারণ  সম্পাদক বিশিষ্ট সাংবাদিক মোঃ আব্দুল আজিজ চৌধুরী সাঈদের ওপর দৃস্কৃতিকারীদের হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে রংপুর তারাগঞ্জের সিনিয়র সাংবাদিক সৈয়দ মোঃ আশরাফুল ইসলাম। অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি নিশ্চিত করার দাবি জানিয়েছে বহুল প্রচলিত প্রাচীনতম জাতীয় দৈনিক সংবাদ পত্রিকার রংপুর জেলার তারাগঞ্জ উপজেলা প্রতিনিধি সৈয়দ মোঃ আশরাফুল ইসলাম।


গত মঙ্গলবার বিকেলে রংপুর তারাগঞ্জ উপজেলার কর্মরত সকল সাংবাদিকদের আয়োজনে এ ঘটনার প্রতিবাদ সমাবেশে নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন এবং দায়ী ব্যক্তিদের গ্রেপ্তারের দাবি জানান, বহুল প্রচলিত জাতীয় দৈনিক সংবাদ পত্রিকার রংপুর তারাগঞ্জ উপজেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক আশরাফুল ইসলামের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, দৈনিক আমার সংবাদ পত্রিকা তারাগঞ্জ প্রতিনিধি আব্দুল মালেক, গ্রাম কথার প্রতিনিধি মমিনুর রহমান সরকার, হাসনা বেগম, রিয়াদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, দুর্বৃত্তদের হাতে হামলার শিকার রংপুর বিভাগীয় শহর থেকে প্রকাশিত দৈনিক নতুন স্বপ্ন পত্রিকার সম্পাদক ও প্রকাশক আজিজ চৌধুরী সাঈদ রোজাদার অবস্থায় বুকে, মুখে, হাতে এবং পায়ে গুরুতর জখম ও আঘাতপ্রাপ্ত করেছেন। বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।  তিনি আইনের আশ্রয় নিয়েছেন। হামলাকারীরাও চিহ্নিত। দ্রুততম সময়ের মধ্যে হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন বক্তারা।