দিনাজপুর বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজা ও হিরোইনসহ গ্রেফতার ২।

এনামুল মবিন(সবুজ), স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর জেলার বিরামপুর পৌরসভা পূর্ব জগন্নাথপুর আমবাগান এলাকায় নিজ বসতবাড়ি হতে গাঁজা ও হিরোইনসহ ২ জন কে গ্রেফতার করেছে বিরামপুর থানা পুলিশ।
শুক্রবার (২২ এপ্রিল) বিকেলে বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত এর নেতৃত্বে এসআই মোঃ এরশাদ মিয়া ও সঙ্গীয় ফোর্সসহ বিরামপুর পৌরসভা পূর্ব জগন্নাথপুর আমবাগান এলাকায় নিজ বসতবাড়ি হতে বিশেষ অভিযান চালিয়ে গাঁজা ও হিরোইনসহ মাদক ব্যবসায়ী দম্পতি ২ জন কে গ্রেফতার করা হয়।


গ্রেফতার কৃত আসামি হলেন, ১। মোঃ সানোয়ার হোসেন (৪০), পিতা- মৃত ফজলুর রহমান ২। মোছাঃ সাহারা খাতুন (৩৫), স্বামী- মোঃ সানোয়ার সর্ব থানা- বিরামপুর,জেলা -দিনাজপুর।
বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি)সুমন কুমার মহন্ত এ তথ্য নিশ্চিত করেন।
তিনি বলেন, বিরামপুর থানা পুলিশের একটি দল আজ শুক্রবার বিকেলে বিরামপুর বিরামপুর পৌরসভা পূর্ব জগন্নাথপুর আমবাগান এলাকায় নিজ বসতবাড়ি হতে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় ১১৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৫.২ গ্রাম হিরোইন জব্দ করা হয়। 


এ বিষয়ে মাদক দ্রব্য আইনে ধারাঃ মামলা নং-১১, তাং-২২/০৪/২০২২ খ্রিঃ, ধারাঃ ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৬(১) টেবিলের ১০(ক)/৮(ক) রুজু করা হয়েছে। আসামিদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরন প্রক্রিয়াধীন। উল্লেখ্য, অভিযান চলমান। সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন। মাদক নির্মূল/নিয়ন্ত্রণে সহায়তা করুন।