দিনাজপুর বিরলে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত।

এনামুল মবিন (সবুজ), স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর বিরলে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে বিশেষ অবদান রাখা আনসার ও ভিডিপি সদস্যবৃন্দকে পুরষ্কার/উপহার প্রদান করা হয়।
মঙ্গলবার(৫ এপ্রিল) সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোছাঃ আফছানা কাওছার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এর রংপুর রেঞ্জ এর পরিচালক মোঃ আব্দুস সামাদ পিভিএমএস।


 এসময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এর দিনাজপুর জেলা কমান্ড্যান্ট মোঃ হাছান আলী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা বেগম সোনা, বিরল থানা অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম, উপজেলা আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংক এর ব্যবস্থাপক মোঃ মুক্তার আলী, উপজেলা আনসার ও ভিডিপি অফিসার মর্জিনা বেগম।


অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মোঃ সোহেল রানা। অনুষ্ঠান শেষে বিশেষ অবদান রাখা আনসার ও ভিডিপি সদস্যবৃন্দকে পুরষ্কার/উপহার (বাইসাইকেল, ছাতা, টর্চলাইট, মগ ও প্লেট) সামগ্রী প্রদান করেন অতিথিবৃন্দ।


পরে প্রধান অতিথি বিরল উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কার্যালয়, আনসার সদস্যদের জন্য নবনির্মিত আবাসনস্থল ও অবকাঠামো এবং শহরগ্রাম ইউনিয়নের লক্ষীপুর আনসার ও ভিডিপি উন্নয়ন ক্লাব পরিদর্শন করেন।