দিনাজপুর ফুলবাড়ীতে ট্রাকের ধাক্কায় ২ মোটর সাইকেল আরোহী নিহত ও গুরুতর আহত ১।

এনামুল মবিন(সবুজ), স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর ফুলবাড়ী উপজেলার ট্রাকের ধাক্কায় ২ মোটারসাইকেল আরোহী নিহত ও গুরুতর আহত হয়েছেন আরো ১জন আরোহী।

বৃহস্পতিবার (২ জুন) মধ্যরাতে উপজেলার নিমতলা রহমানিয়া মোড়ে ট্রাকের ধাক্কায় দুই মোটারসাইকেল আরোহী নিহত ও গুরুতর আহত হয়েছেন আরো একজন আরোহী।

নিহতরা হলেন- ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের বাসুদেবপুর গ্রামের আজেয় উদ্দিনের ছেলে নাহিদ হাসান (২৪) শিবনগর গ্রামের বুলবুল আহমেদের ছেলে তাজিম ইসলাম (১৭)। আহত মোঃ খালিদ হোসেন উত্তর সুজাপুর গ্রামের অহিদুল ইসলামের ছেলে।

স্থানীয়দের মাধ্যমে যানাযায়, বৃহস্পতিবার দিবাগত রাত ২.৩০ মি এর দিকে নিমতলা রহমানিয়া মোড়ে দিনাজপুর থেকে ছেড়ে আসা একটি চালবোঝাই ট্রাক বিপরীত দিকে থেকে দ্রুতগতির মোটোরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটোরসাইকেলে থাকা নাহিদ ও তাজিম মারা যায়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

ফুলবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আশ্রাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা করা হয়েছে।