দিনাজপুর চিরিরবন্দর থানা পুলিশের পৃথক অভিযানে চোরাই মালসহ ২ ও মাদকদ্রব্যসহ আটক ৩

এনামুল মবিন(সবুজ)

স্টাফ রিপোর্টার.

দিনাজপুর চিরিরবন্দর উপজেলার সাতনালা গ্রামের মোঃ আব্দুল মোত্তালেব এর বাড়ি থেকে স্বর্ণালংকার ও একটি ডিজিটাল ক্যামেরা চুরি করার সময় এলাকাবাসী থানায় খবর দিলে তাৎক্ষণিক থানা পুলিশ স্বর্ণালংকার‌ ও ক্যামেরাসহ ২ জনকে ও তেতুলিয়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২২ বোতল স্পিরিট অ্যালকোহলসহ ১ জনকে এবং দল্লা বানিয়াখারী এলাকা থেকে ৬০০ গ্রাম গাজাসহ ২ জনকে গ্রেফতার করেছে চিরিরবন্দর থানা পুলিশ।

গত শুক্রবার ২১ অক্টোবর সন্ধ্যার দিকে চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বজলুর রশিদ এর দিক নির্দেশনায় এসআই নিরস্ত্র নিতাই চন্দ্র রায় ও সঙ্গীয় ফোর্সসহ চিরিরবন্দর উপজেলার সাতনালা গ্রামের মোঃ আব্দুল মোত্তালেব এর বাড়ি থেকে স্বর্ণালংকার‌ ও ক্যামেরাসহ ২ জন ও এসআই নিরস্ত্র মোঃ আলমগীর হোসেন ও সঙ্গীয় ফোর্সসহ উপজেলার তেতুলিয়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২২ বোতল স্পিরিট অ্যালকোহলসহ ১জন এবং এসআই নিরস্ত্র মোঃ আব্দুল কাদের ও সঙ্গীয় ফোর্সসহ উপজেলার দল্লা বানিয়াখারী এলাকা আরো একটি বিষয় অভিযান পরিচালনা করে ৬০০ গ্রাম গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করার হয় ।

চুরি করতে গিয়ে গ্রেফতারকৃত আসামিরা হলেন,১. মোঃ আরিফুল ইসলাম(২০), পিতা-মোঃ আব্দুল হালিম,গ্রাম- কিসমত নশরতপুর,২.মোঃ শাকিল(২২) ,পিতা-মোঃ ইদ্রিস আলী,গ্রাম- রানীপুর পশ্চিম পাড়া, উভয় থানা চিরিরবন্দর,জেলা দিনাজপুর। 

গ্রেফতারকৃত আসামিরা হলেন,১.রঞ্জিত কুমার রায় (৪৮) পিতা মৃত রমেশ চন্দ্র রায়,গ্রাম শিঙ্গানগর,থানা চিরিরবন্দর,জেলা দিনাজপুর,২. মোঃ আশরাফ আলী(৬০), পিতামৃত সলিমুদ্দিন গ্রাম -ঢাকৈইল দল্লা বানিয়াখারী,৩. শ্রী রঘুনাথ রায় (৪১),পিতা-যতীন রায়, গ্রাম- ঢাকৈইল অধিকারী পাড়া,উভয় থানা চিরিরবন্দর,জেলা দিনাজপুর।

চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি)মোঃ বজলুর রশিদ তথ্যটি নিশ্চিত করেন ।

তিনি বলেন, চিরিরবন্দর থানা পুলিশ পৃথক পৃথক অভিযানে চালিয়ে শুক্রবার বিকেলে চিরিরবন্দর উপজেলার সাতনালা গ্রামের মোঃ আব্দুল মোত্তালেব এর বাড়ি থেকে স্বর্ণালংকার ও একটি ডিজিটাল ক্যামেরা চুরি করার সময় এলাকাবাসী থানায় খবর দিলে তাৎক্ষণিক থানা পুলিশ স্বর্ণালংকার‌ ও ক্যামেরাসহ ২ জনকে, তেতুলিয়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২২ বোতল স্পিরিট অ্যালকোহলসহ ১ জনকে এবং দল্লা বানিয়াখারী এলাকা থেকে ৬০০ গ্রাম গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলার রুজু করা হয়েছে।গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

উল্লেখ্য যে, এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন। মাদক নির্মূল/নিয়ন্ত্রণে সহায়তা করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *