দিনাজপুরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

এনামুল মবিন(সবুজ), স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরে ৫৫০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। 
র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায় যে, গত ২২ জুন বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন ৮নং শংকরপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড এর চকগোপাল এলাকায় মাদক দ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর একটি আভিযানিক দল বিকালে দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন ৮নং শংকরপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড এর চকগোপাল এলাকায় অভিযান পরিচালনা করে ৫৫০ পিস ইয়াবাসহ আসামী চট্টগ্রাম জেলার বায়জিদ থানার বায়জিদ বোস্তামী এলাকার মোঃ আবুল বশর (৪৭) ও  জালালাবাদ এলাকার জানে আলম (৪৫) কে গ্রেফতার করে। 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় বেশ কিছু দিন ধরে বিভিন্ন সিন্ডিকেটের মাধ্যমে সীমান্ত এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে দিনাজপুর জেলাসহ পার্শ্ববর্তী জেলাসমূহে খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছে মর্মে সিকার করে। ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করে আসামীদ্বয়কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *