তারাগঞ্জের বরাতী চরকডাঙ্গার শিব-মন্দিরসহ তিনটি মন্দির শুভ উদ্বোধন করেন কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু।

আশরাফুল ইসলাম, তারাগঞ্জ প্রতিনিধিঃ রংপুর জেলার তারাগঞ্জ উপজেলার ইকচালী ইউনিয়নের বরাতী চরকডাঙ্গার শিব-মন্দিরসহ তিনটি মন্দির শুভ উদ্বোধন করেন কেন্দ্রীয় কৃষক লীগের যুগ্ন-সম্পাদক ও রংপুরের দায়িত্বপ্রাপ্ত ট্রেস্টি এবং বদরগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু। গত শনিবার বিকালে বরাতী শিব-মন্দির মাঠে এক আলোচনা সভা শেষে ফিতা কাটার মধ্যদিয়ে এ শুভ উদ্বোধন ঘোষণা করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন বরাতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আওয়ামীলীগ নেতা সেকেন্দার আলী।

এছাড়াও উপস্থিত ছিলেন রংপুর, নীলফামারী, লালমনিরহাটের নেতৃবিন্দসহ তারাগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি রতন কুমার রায় ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান আরোজ, উপজেলার ইকরচালী ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি ও ৮নম্বর ওয়ার্ড কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি আলতাব হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন বরাতী শিব-মন্দির কমিটির সভাপতি এডভোকেট শিপন শাহ্সহ অত্র এলাকার বিভিন্ন পেশাশ্রেণীর মানুষ উপস্থিত ছিলেন প্রমুখ।

তারাগঞ্জ উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আরোজ তার বক্তব্যে বলেন, আসন্ন সংসদ নির্বাচনে রংপুর-২ আসনে এমপি হিসেবে দেখতে চাই বিশ্বনাথ বিটু দাদাকে। তার হাতকে শক্তিশালী করতে আমরা তারাগঞ্জ বদরগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে ওয়ার্ড থেকে শুরু করে ইউনিয়ন কমিটি গঠন কার্যক্রম অব্যহত রেখেছি। আশাকরি মাননীয় প্রধান মন্ত্রি রংপুর দুই আসনে বাংলাদেশ কৃষক লীগের পক্ষথেকে তারাগঞ্জ বদরগঞ্জ আসনে বিটু দাদাকে মননোয়ন প্রদান করিবেন।