ডোমার স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও ইউপি চেয়ারম্যান/ সদস্যগণের গণ সংবর্ধনা।

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উৎসব ও ৭নং বোড়াগড়ী ইউপি’র নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগনের গণ সংবর্ধনা দেয়া হয়েছে।
বোড়াগাড়ী ইউনিয়নের ২নং ওয়ার্ড বাসীর আয়োজনে বুধবার সন্ধ্যায় বোড়াগাড়ী হাটে নব-নির্বাচিত চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন এর সভাপতিত্বে যুবনেতা আসাদুজ্জামান সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহিনা শবনম।


বিশেষ অতিথি হিসাবে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ রায়হান বারী, ডোমার থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, বোড়াগাড়ী ইউনিয়ন আ’লীগের সভাপতি মনছুর আলী, প্যানেল চেয়ারম্যান ফারুক আহমেদ, বোড়াগাড়ী বাজার বনিক সমিতির যুগ্ন আহবায়ক আবুল হাসান, ইউপি সদস্য জয়নাল আবেদীন, জহুরুল হক, এনামুল হক, শমশের আলী, ছবি রানী রায় প্রমূখ বক্তব্য রাখেন।

আলোচনা শেষে সকল অতিথিসহ নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগণকে গণ সংবর্ধনা প্রদান করেন এলাকাবাসী। শেষে সপ্তসুর সঙ্গীত একাডেমী ও অতিথি শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। ইউনিয়নে সুষ্ট ও ন্যায় বিচার প্রতিষ্ঠা ও মাদক সন্ত্রাস প্রতিরোধে সকলের সহযোগিতা কামনা করেন ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন।