ডোমারে রনজিৎ রায়ের বাড়ি থেকে  অস্টেলিয়ান জাতের ৫টি বিদেশি গরু চুরি। 

মোঃ সুমন ইসলাম প্রামানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি। 

নীলফামারীর ডোমারে রনজিৎ রায় নামে এক উদ্যোক্তার অস্টেলিয়ান জাতের ৫টি বিদেশি গরু নিয়ে গেছে দুর্বৃত্তরা। চুরি হওয়া গরু গুলোর মধ্যে ৩টি বকনা বাছুর, একটি একমাস বয়সী বাছুর ও একটি ১৬ লিটার দুধ দেওয়া গাভী ছিলো।

বুধবার (২৪শে আগস্ট) প্রথম প্রহরে অর্থাৎ রাত ১২টা থেকে রাত সাড়ে ৩টার মধ্যে কোনো একসময় উপজেলার মটুকপুর বাবুপাড়া এলাকায় রনজিৎ রায়ের গোয়াল ঘরের দরজার তালা ভেঙ্গে চুরির ঘটনাটি ঘটে। সে একই এলাকার মৃত অমুল্য চন্দ্র রায়ের পুত্র।

উদ্যোক্তা রনজিৎ চন্দ্র রায় জানান, রাত আনুমানিক সাড়ে ৩টায় আমার প্রতিবেশী ও নিকটাত্মীয় যাদব রায় গাড়ির শব্দ শুনতে পায়। সেই শব্দে তার ঘুম ভাঙলে বিছানা থেকে উঠে ঘরের বাইরে বের হন এবং নিজ গোয়াল ঘরের দিকে লক্ষ্য দেয়। এতে তিনি দেখতে পায় আমার বাড়ির মূল দরজা খোলা। তখন তিনি আমাদেরকে ডাকাডাকি করেন। আমি ঘুম থেকে উঠে দেখতে পাই, আমার গোয়াল ঘরের দরজা খোলা ও গরুগুলো নেই। গোয়াল ঘরের দরজার তালাটাও চোরেরা নিয়ে গেছে।

তিনি আরও বলেন, স্বপ্ন নিয়ে নিজেকে স্বাবলম্বী করার জন্যে বিদেশি জাতের গরুগুলো কিনেছি। কিন্তু চোরেরা আমার সেই স্বপ্ন ভেঙে চুরমার করে দিলো। বর্তমান গরুগুলোর বাজার মূল্য ৫ লক্ষাধিক টাকা।

এবিষয়ে ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী জানান, চুরির বিষয়টি শুনেছি। চুরি হওয়া গরুগুলো উদ্ধারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *