ডোমারে মাদকসহ দুই সতিন গ্রেফতার।

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে মাদকসহ দুই সতিনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়।
মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেফতাররা হলেন- দক্ষিণ মটুকপুর টেপুপাড়ার মৃত উমিয়া মামুদের ছেলে ময়নুল ইসলাম এর দুই স্ত্রী জাহানারা বেগম (৫২) ও শাহানাজ বেগম (৪৮)। এ ঘটনায় তাদের স্বামী ময়নুল ইসলাম পলাতক রয়েছেন।
এলাকাবাসী জানায়, সকালে উপজেলার বোড়াগাড়ী ও পাঙ্গাঁ মটুকপুর ইউনিয়নে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক এনামুল হক।

অভিযানে জাহানারা বেগম ও শাহানাজ বেগম নামের ওই দুই সতিনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে পাঁচ বোতল ফেনসিডিল ও ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। তারা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছেন বলে স্থানীয়রা জানিয়েছেন। দুপুরে উপ-পরিদর্শক এনামুল হক বাদী হয়ে তাদের নামে ডোমার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেছেন।
ডোমার থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম গ্রেফতাদের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামীদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।