ডোমারে ভুল চিকিৎসার শিকার ২ সন্তানের জননী লাকী বেগম হাসপাতালে ভর্তি

এপিএন ডেস্ক ঃ
অর্থের অভাবে হাসপাতালে আটকে আছে ২ সন্তানের জননী
টাকা জোগারে দিশেহারা দিনমজুর স্বামী
এটি একটি মানবিক আবেদন। ভুল চিকিৎসার শিকার ২ সন্তানের জননী লাকী বেগম হাসপাতালে ভর্তি হয়ে সুস্থ হলেও বাড়ি ফিরতে পারছে না টাকার অভাবে। স্ত্রীকে সন্তানদের কাছে আনতে না পারার মানসিক যন্ত্রনায় দিশেহারা দিনমজুর রাজা মিয়া। হাসপাতাল তার স্ত্রীকে রিলিজ করাতে দেশ-বিদেশের বিত্তবান মানুষের কাছে আর্থিক সহযোগিতার আকুল আবেদন জানিয়েছেন তিনি।
ঘটনার বর্ণনার জানা যায়, নীলফামারী জেলার সৈয়দপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের মুন্সিপাড়া খানকাহ রোডের বাসিন্দা রাজা মিয়া প্রায় ১৭ বছর আগে বিয়ে করেন একই জেলার ডোমার উপজেলার চান্দিপাড়ার মোঃ আবু বক্করের মেয়ে মোছাঃ লাকী বেগমকে। চলতি বছরের জুন মাসে দ্বিতীয় সন্তান প্রসবের সময় সিজার করার জন্য লাকীকে নেওয়া হয় ডোমার উপজেলার স্টার ক্লিনিকে। সঠিকভাবে সিজার না হওয়ায় ইনফেকশন হয় রোগীর। গতমাসের ৩১ তারিখে রংপুর শহরের প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে লাকীকে ভর্তি করা হয়। লাকী বেগম বর্তমানে সেখানেই ভর্তি আছেন। কিন্তু তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে নেওয়া হয় হাসপাতালের আইসিইউতে। আইসিইউ কেবিন চার্জ, বেড চার্জ, দৈনিক ওষুধ ও পরীক্ষা-নিরীক্ষা বাবদ হাসপাতাল কর্তৃপক্ষের বিল দাঁড়ায় প্রায় ২ লাখ ৪২ হাজার ৬শ ২০ টাকা। এ বিশাল অঙ্কের টাকা পরিশোধ করার মতো সামর্থ্য নেই দিনমজুর রাজা মিয়ার। হাসপাতাল কর্তৃপক্ষের পাওনা মিটিয়ে স্ত্রীকে সন্তানদের কাছে নিয়ে আসতে দেশ ও বিদেশের বিত্তবান ভাই-বোনদের কাছে আর্থিক সাহায্যের আকুল আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা- রাজা মিয়া, পিতাঃ মরহুম ফুল মোহাম্মদ, মুন্সিপাড়া খানকাহ রোড, সৈয়দপুর, নীলফামারী। বিকাশ নম্বর ০১৯৫১-৩৬৫৭৫২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *