ডোমারে বেসরকারি ব্যাংক আই এফ আই সি উপশাখার শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। 

মোঃ সুমন ইসলাম প্রামানিক, ডোমার নীলফামারী প্রতিনিধিঃ 

নীলফামারীর ডোমারে বেসরকারি ব্যাংক আই এফ আই সি উপশাখার শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২৯ আগষ্ট দুপুরে উপজেলার ডিবি রোড সংলগ্ন হক সুপার মার্কেটের ২য় তলায় ১ হাজার ৮৩ তম উপশাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আই এফ আই সি ব্যাংকিং কার্যক্রম এর শুভ উদ্বোধন ঘোষণা করেন নীলফামারী জেলা আ”লীগের সহ-সভাপতি ও উপজেলা আ”লীগের সাবেক সফল সভাপতি শিক্ষাবিদ অধ্যাপক খায়রুল আলম বাবুল।

আই এফ আই সি ব্যাংকের কাস্টমার সার্ভিস রংপুর ব্রাঞ্চ ম্যানেজার মোস্তাকিম আহমেদ”র সঞ্চালনায় বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মফিজার রহমান দুলাল, উপজেলার ৭নং বোড়াগাড়ী ইউনিয়ন আ”লীগের সভাপতি মনছুর আলী, সাবেক বন কর্মকর্তা ওয়াহেদুল হক, নাহিদ একরাম সোহাগ প্রমুখ।

উদ্বোধন শেষে দোয়া পরিচালনা করেন চিকনমাটি আল আকসা জামে মসজিদের ইমাম হাবিবুর রহমান।

ডোমার উপশাখা ব্রাঞ্চের ব্যবস্থাপকের দ্বায়িত্বে নিয়োজিত আরিফুল ইসলাম, ট্রানজেকশন সার্ভিস অফিসার আসাদুজ্জামান। 

উল্লেখ্য যে, বেসরকারি আই এফ আই সি ব্যাংকের বাংলাদেশে ব্যবস্থাপনা পরিচালকের দ্বায়িত্বে নিয়োজিত রয়েছেন শাহ এম সারোয়ার, চেয়ারম্যান হিসেবে দ্বায়িত্ব পালন করছেন সালমান এফ রহমান।

আই এফ আই সি ব্যাংকিং কার্যক্রমের সুবিধা সমুহ, সব পেশার সব বয়সের সবার জন্য। সেভিংস ও কারেন্ট -এক একাউন্টেই দুই ধরনের লেনদেনের সুবিধা, জমানো টাকায় দৈনিক হারে এফডিআরের মতো আকর্ষণীয় মুনাফা ও মাস শেষে তা উত্তোলনের সুবিধা, তাৎক্ষণিক সাশ্রয়ী ঋন সুবিধা, এক কার্ডে ডেবিট ও ক্রেডিট সুবিধা, একই কার্ড বিদেশে ও ব্যবহার করা যায়, আমার একাউন্টের কার্ড দিয়ে দেশের যে কোন ব্যাংকের এটিএম বুথ থেকে টাকা উত্তোলন একদম ফ্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *