ডোমারে পবিত্র মাহে রমজান উপলক্ষে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন- আল্লামা মঞ্জুরুল ইসলাম আফেন্দী।

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে পবিত্র মাহে রমজার উপলক্ষে এলাকার ৩ শতাধীক অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
বুধবার (১৩ এপ্রিল) সকাল ১১টায় উপজেলার সোনারায় ইউনিয়নের আফেন্দী ভবনে বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর মহাসচিব আল্লামা মঞ্জুরুল ইসলাম আফেন্দী। আফেন্দী সাহেবের ছোট ভাই আমেরিকা প্রবাসী ইঞ্জিনিয়ার জাহিদুল ইসলাম মুন এর সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে ডোমার-ডিমলা জমিয়তের সমন্বয়ক গোলাম আরশাদ, উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা ফজলুর রহমান, সহ-সভাপতি মাওলানা খতিবুর রহমান,

সাধারণ সম্পাদক মাওলানা আকরামুজ্জামান, সহ-সাধারণ সম্পাদক মুফতী মাহমূদ বিন আলম, মাওলানা মহিউদ্দিন, মাওলানা আব্দুল আহাদ, যুব জমিয়ত নেতা জাহিদুল ইসলাম, ডোমার ছাত্র জমিয়তের সভাপতি রাজু রুহানী, শিক্ষক তাজুল ইসলাম, মাওলানা আব্দুর রাকীব, গোলাম ফারুক, আমজাদ হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন।

দ্রব্যমূল্যের চলমান উর্ধ্বগতির প্রেক্ষিতে বরাবরের মত এই রমজানে নীলফামারীর ডোমার উপজেলার হতদরিদ্র জনসাধারণের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি প্যাকেটে চাল, আটা, আলু, পেঁয়াজ, চিনি, মুসুর ডাল, ছোলা বুট,সোয়াবিন তেল, লবন ও নগদ অর্থ রয়েছে। এলাকার দরিদ্র মানুষেরা তাদের প্রিয় ব্যক্তি আফেন্দী সাহেবের হাতে এসব খাদ্যদ্রব্য পেয়ে অনেক আনন্দিত। এর আগে করোনা কালীন সময়ে উক্ত সংগঠনের পক্ষ থেকে ডোমার ডিমলা এলাকার হাজারো অসহায় ও দুঃস্থ মানেুষের মাঝে ত্রাণ সামগ্রী, মসজিদ মাদ্রাসায় ওজুখানা, ডেউটিন, টিউবওয়েল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।