ডোমারে নবাগত ইউএনও রমিজ আলম এর সাথে প্রেসক্লাবের মতবিনিময় সভা।

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে নবাগত ইউএনও রমিজ আলম এর সাথে প্রেসক্লাবের সকল সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (১১মে) দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মতবিনিময় সভায় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, সোনারায় ইউনিয়ন আ’লীগের সভাপতি শহিদ আহম্মে শান্তু, ডোমার প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান চয়ন,

সিনিয়র সহ-সভাপতি আবু ফাত্তাহ কামাল পাখী, সহ-সভাপতি অধ্যক্ষ মেহেদী হাসান মুক্তি, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক মাসুম, সহ-সাধারণ সম্পাদক মোসাদ্দেকুর রহমান সাজু, সাহিত্য বিষয়ক সম্পাদক আনিছুর রহমান মানিক, চিলাহাটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল হক কাজল, সাংবাদিক রবিউল হক রতন, রুবেল ইসলাম, রাশেদুৃল ইসলাম আপেল, এবাদত হোসেন চঞ্চল, আনোয়ার হোসেন রকি, হিমেল চন্দ্র রায়সহ অনেকে উপস্থিত ছিলেন।

নবাগত যোগদানকারী ইউএনও রমিজ আলম বলেন, আজকে আমি আপনাদের উপজেলায় ইউএনও হিসেবে দ্বায়িত্ব গ্রহণ করলাম। আমি চাইবো আমি এবং আমার উপজেলা সকলেই ভালো থাকি এবং ভালো থাকতে চাই। পাশাপাশি আমি আপনাদের সকলের কাছে সহযোগিতা কামনা করছি, পরিশেষে তিনি এই উপজেলাকে ভালো ভাবে এগিয়ে নিতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।