ডোমারে জাতীয় পুষ্টি সপ্তাহ পালিত।

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ “সঠিক পুষ্টিতে, সুস্থ জীবন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর ডোমারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আয়োজিত জাতীয় পুষ্টি সপ্তাহ পালন করা হয়েছে।


শনিবার (২৩ এপ্রিল) সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক ভাবে কর্মসূচির উদ্বোধন করেন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তপন কুমার রায়। পরে এক আলোচনা সভায় এমওডিসি ডাঃ আবু আলা’র সঞ্চালনায় অতিথি হিসাবে ডোমার সদর ইউপির চেয়ারম্যান মাসুম আহমেদ, ডাঃ কামরুল হাসান, ডাঃ তৃতীয়া সরকার, ডাঃ রুবিনা আফরোজ, ডাঃ মরিুজ্জামান, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শুদিপ কুমার শর্ম্মা, জানো প্রকল্পের উপজেলা ম্যানেজার শরিফ আহম্মেদ শাহ,

স্যানেটারী ইন্সপেক্টর আল-আমিন রহমান, স্বাস্থ্য পরিদর্শক বেলাল উদ্দিন, সাংবাদিক আনিছুর রহমান মানিক প্রমূখ বক্তব্য রাখেন। সপ্তাহ ব্যাপি এ কর্মসূচিতে স্কুল ও কলেজের শিক্ষার্থীদের নিয়ে আলোচনা, এতিমখানা ও অসহায় দারিদ্র শিশুদের মাঝে পুষ্টিকর খাবার বিতরণসহ নামা মূখী পরিকল্পনা রয়েছে এবং আগামী ২৯ এপ্রিল কর্মসূচির সমাপনি দিবস পালন করা হবে বলে ডাঃ তপন কুমার রায় জানান।