ডোমারে জাতীয় পার্টির আহবায়ক কমিটি অনুমোদন, চয়ন আহবায়ক ও তহিদুল সদস্য সচিব।

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমার উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে জেলা আহবায়ক কমিটি। আসাদুজ্জামান চয়ন আহবায়ক এবং সার্জেন্ট (অবঃ) তহিদুল ইসলামকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে নীলফামারী জেলা শাখার আহবায়ক ও নীলফামারী -০৪ সৈয়দপুর ও কিশোরগঞ্জ আসনে জাতীয় পার্টি থেকে নির্বাচিত মাননীয় সংসদ সদস্য আহসান আদেলুর রহমান এমপি।


সোমবার জেলা শাখার আহবায়ক ও নীলফামারী -০৪ সৈয়দপুর কিশোরগঞ্জ আসনের জাতীয় পার্টি থেকে নির্বাচিত মাননীয় সংসদ সদস্য আহসান আদেলুর রহমান এমপি স্বাক্ষরিত ডোমার উপজেলা শাখার ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদনের কপি উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আসাদুজ্জামান চয়ন বরাবরে প্রেরণ করেন। উক্ত আহবায়ক কমিটিতে আহবায়ক আসাদুজ্জামান চয়ন, যুগ্ম আহ্বায়ক, মিজানুর রহমান জুয়েল (কাউন্সিলর), হুমায়ুন কবির মঞ্জু, আতিকুর রহমান, রাশেদুল ইসলাম, আশরাফুল ইসলাম (বুলু আর্মি), শফিকুল ইসলাম শফি, সামিউল ইসলাম সম্রাট, মশিউর রহমান, আবুল কালাম, ফয়জুল ইসলাম ফজলু এবং আনোয়ারুল ইসলাম বাবু, সদস্য সচিব সার্জেন্ট (অবঃ) তহিদুল ইসলাম, এবং কার্যকরী সদস্য ১৮ জনের নাম অন্তর্ভুক্ত করে সর্বমোট ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে নীলফামারী জেলা আহবায়ক কমিটি।
উল্লেখ্য যে, উক্ত আহবায়ক কমিটিকে আগামী ৬০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে উপজেলা জাতীয় পার্টির সম্মেলন করার নির্দেশনা প্রদান করা হয়েছে।