ডোমারে এভারগ্রীণ ৮৯-৯১ ব্যাচের উদ্যোগে মাদ্রাসার শিশুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল।

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে এভারগ্রীণ ৮৯/৯১ ব্যাচের উদ্যোগে মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (১০ রমজান) বিকালে উপজেলার হরিণচড়া ইউনিয়নের শেওটগাড়ী জামেয়া মাহমুদিয়া জামাতেউলা নুরানী হাফিজিয়া মাদ্রাসায় ও এতিমখানায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এভারগ্রীণের ডোমার উপজেলার বন্ধু শিক্ষক শরিফুল ইসলাম মানিকের সভাপতিত্বে প্রভাষক শিক্ষক জাহাঙ্গীর আলম, তহিদুল সরকার, সাবেক সার্জন আলমগীর হোসেন, বিশিস্ট ব্যবসায়ী আব্দুল আউয়াল লাকি, সাংবাদিক আনিছুর রহমান মানিক প্রমূখ উপস্থিত ছিলেন।

পরে দোয়া মাহফিল শেষে উক্ত মাদ্রাসার ৬০ জন এতিম ও অসহায় শিশুদের মাঝে ইফতার বিতরণ করা হয়। আর্ত-মানবতার সেবায় নিয়োজিত একটি স্বেচ্ছাসেবী সংগঠন “ এভারগ্রীণ” এসএসসি ৮৯ ও এইচএসসি ৯১ ব্যাচের একটি গ্রুপ। ডোমার এভারগ্রীণের উদ্যোগে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে কম্বল ও সোয়েটার বিতরণ, মাদ্রাসার এতিম শিশুদের মাঝে বইখাতা ও খাদ্য সামগ্রী বিতরণ। করোনা কালীন সময়ে হতদরিদ্র পরিবারের মাঝে চাল, ডাল, তেল ও খাদ্য সামগ্রী বিতরণসহ গ্রুপের অ-স্বচ্চল বন্ধুদের চিকিৎসা সেবা ও মানবিক সেবা করে এলাকায় ব্যপক সাড়া জাগিয়েছে। আগামীতে মানব সেবায় অগ্রণী ভুমিকা রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করে সকল বন্ধুদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান গ্রুপের সদস্যগণ।