ডোমারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম এর পদন্নোতি জনিত বিদায় সংবর্ধনা।

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমার প্রেসক্লাব আয়োজিত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহিনা শবনম এর পদন্নোতি জনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।
মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে ডোমার প্রেসক্লাব হলরুমে প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান চয়ন এর সভাপতিত্বে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, সহকারী কমিশনার ভুমি জায়িদ ইমরুল মোজাক্কিন,

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরননবী, সাবেক আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, ডোমার প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আবু ফাত্তাহ কামাল পাখি, কার্যকরী কমিটির সদস্য ও ডোমার মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহিনুল ইসলাম বাবু, আ”লীগ নেতা আবুল কাশেম প্রমুখ বক্তব্য রাখেন।


ডোমার প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য ও পশ্চিম হরিণচড়া মহিলা বিএম কলেজের অধ্যক্ষ মেহেদী হাসান মুক্তির সঞ্চালনায় ডোমার প্রেসক্লাবের সকল সদস্যগনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দরা উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


উল্লেখ্য যে, গত ২৬শে ডিসেম্বর ২০১৯ ইং তারিখে শাহিনা শবনম ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন। তিনি চাকুরী জনিত পদোন্নতি পেয়ে বর্তমানে প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব হিসেবে দ্বায়িত্ব পালন করবেন। ডোমারে কর্মময় জীবনে তিনি কর্মদক্ষতা, নিষ্ঠা ও সততার সঙ্গে দীর্ঘ প্রায় আড়াই বছর যে ভাবে এলাকায় মানুষের পাশে থেকে কাজ করে গেছেন। তা সকলে মনে রাখবে বলে বক্তাগণ জানান।