ডোমারে ইউএনও শাহিনা শবনম এর বিদায় সংবর্ধনা ও নবাগত ইউএনও রমিজ আলমকে বরণ অনুষ্ঠান।

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম এর বদলী জনিত বিদায় সংবর্ধনা ও নবাগত ইউএনও রমিজ আলমকে বরণ উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার (৯মে) দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আনিসুজ্জামান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আমির হোসেন, বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন, ডোমার প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান চয়ন প্রমুখ।
সহকারী কমিশনার ভুমি জায়িদ ইমরুল মোজাক্কিনের সঞ্চালনায় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিদায়ী ইউএনও শাহিনা শবনম বলেন, আমি দীর্ঘ প্রায় আড়াই বছর ডোমার উপজেলায় কাজ করতে গিয়ে অনেকের সাথে কাজের স্বার্থে জানায় অজানায় কথা বার্তায় যদি কেউ মনে কষ্ট পেয়ে থাকেন সেটা নিজ গুণে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আমি আশাবাদী আমার পরিবর্তে নবাগত ইউএনও রমিজ আলম আপনাদের এখানে আমার পরিবর্তে দ্বায়িত্ব পালন করবেন। আপনারা যে ভাবে আমাকে কাজে কর্মে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন সে ভাবেই নবাগত ইউএনওকে সহযোগিতা করবেন বলে আমি আপনাদের কাছে প্রত্যাশা করি।

নব্য যোগদানকারী ইউএনও রমিজ আলম বলেন, আজকে আমি আপনাদের উপজেলায় ইউএনও হিসেবে দ্বায়িত্ব গ্রহণ করলাম। আমি চাইবো আমি এবং আমরা সকলেই ভালো থাকি এবং ভালো থাকতে চাই। পাশাপাশি আমি আপনাদের সকলের কাছে সহযোগিতা কামনা করছি, পরিশেষে তিনি এই উপজেলাকে ভালো ভাবে এগিয়ে নিতে সকলের সহযোগিতা কামনা করেন এবং সকলের সুস্বাস্থ্য কামনা করেন নবাগত ইউএনও রমিজ আলম।