ডিমলা রিপোটার্স ইউনিটির পূর্ণাঙ্গ কমিটি গঠন,  ইফতার ও  দোয়া মাহফিল অনুষ্ঠিত।

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ  নিজে অন্যায় অন্যায় করবো না, অন্যকে অন্যায় করতে দিব না এই শ্লোগান করে  নীলফামারী ডিমলা উপজেলা রিপোটার্স ইউনিটির আয়োজনে কমিটি গঠন, ইফতার ও  দোয়া মাহফিল অনুষ্ঠিত।
২৩ এপ্রিল বিকেলে পোষ্ট অফিস মোড় রিপোটার্স ইউনিটির অফিসে সহসভাপতি মোহাম্মদ আলী সানু  এর সভাপতিত্বে কমিটি গঠন বিষয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 


মাগরিব নামাজ শেষে  মোঃ বাদশা সেকেন্দার ভূট্ট কে সভাপতি ও আসাদুজ্জামান পাভেল কে সাধারণ সম্পাদক, সিনিয়র সহসভাপতি বাবু নিরেন্দ্র নাথ রায়, সহসভাপতি মোঃ জাহাঙ্গীর আলম রেজা, মোহাম্মদ আলী সানু,  সাংগঠনিক সম্পাদক মোঃ মহিবুল ইসলাম মিলন, সহ সাধারণ সম্পাদক  ফেরদৌস কিবরিয়া নয়ন, লাজু হোসেন প্রচার সম্পাদক, বেলাল হোসেন ধর্ম ও ক্রীড়া বিষয়ক সম্পাদক,  মোঃ মাসুদ রানা বকুল অর্থ বিষয়ক সম্পাদক,মোঃ শাহিনুর রহমান দপ্তর বিষয়ক সম্পাদক, মোঃ মোস্তাহার আলম লেবু, আইন বিষয়ক সম্পাদক, মোছাঃ হামিদা আক্তার স্মৃতি মহিলা বিষয়ক সম্পাদক, মোঃ নূর নবী ইসলাম কে সদস্য করে  সকলের সম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য একটি পূনাঙ্গ কমটি গঠন ও আত্বপ্রকাশ করা হয়।