ডিমলা নাউতারায় দীপ আই কেয়ার ফাউন্ডেশন  ফ্রি চক্ষু চিকিৎসা অনুষ্ঠিত। 

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ গরীব, দুস্থ ও অসহায় মানুষের চোখে সানি জনিত রোগ, চক্ষুর মাংস বৃদ্ধি সহ ডায়াবেটিস পরীক্ষা, বিপি চেক, চশমা সম্পূর্ণ ফ্রি চিকিৎসা সেবা অনুষ্ঠিত হয়।

২৪ মে সকালে ৬নং নাউতারা ইউনিয়ন পরিষদ মাঠে এ সেবার উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান আশিক ইমতিয়াজ মোর্শেদ মনি। দীপ আই কেয়ার ফাউন্ডেশন তথ্য অনুযায়ী ১৫০ টি চক্ষু রোগী দেখা হয়। এর মধ্যে ৪৯ জন সানি জনিত এবং ৬ জন মাংস বৃদ্ধি রোগী সনাক্ত করা হয়।


এদেরকে প্রতিষ্ঠানের পক্ষ থেকে চিকিৎসা,ঔষধ পত্র, থাকা খাওয়া এবং গন্তব্য স্থানে আবারও পৌঁছে দেয়া হবে বলে জানায়।
এতে সেবা প্রদান করেন দীপ আই কেয়ার ফাউন্ডেশন দর্শনা রংপুর এর ফিল্ড কো-অর্ডিনেটর সদরুল হাসান, অফটোমেট্রিস মিজানুর রহমান, ফিল্ড অর্গানাইজার রেজাউল ইসলাম, টেস্ট সাইট আরজুয়ারা আক্তার,রেজিস্ট্রেশন এর দায়িত্ব পালন করছিলেন মুন্না।


রোগীদের নিয়ে যাওয়ার প্রাক্কালে সুবিধাভোগীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত আলোচনা এক আলোচনায় ইউপি সচিব দেলোয়ার হোসেন বলেন আপনাদের আচরণ যেন বন্ধুসুলভ হয়। তাদের ডিসিপ্লিন মেনে চলবেন। আবারো সুন্দর এই পৃথিবী দেখার পর প্রতিষ্ঠানটির জন্য দোয়া করবেন।
এ ব্যাপারে ফিল্ড কোঅর্ডিনেটর মিজানুর রহমান তিনি বলেন কত অসহায় দুস্থ ও গরীব মানুষেরা টাকার অভাবে অন্ধ হয়ে পড়ে আছে। আর একজন অন্ধত্ব হওয়া কতটুকু বোঝা এটা শুধু সেই জানে যে অন্ধ। দীপ আই কেয়ার ফাউন্ডেশন এর পক্ষ থেকে চিকিৎসা পেয়ে যদি তারা আবার এই সুন্দর পৃথিবীটাকে কে দেখতে পায় এটাই ফান্ডেশনের সার্থকতা।