ডিমলা ডালিয়ায় হাবিবা ইম্পিরিয়াল মডেল বিদ্যাপীঠ বিদায়ী অনুষ্ঠিত।

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারী ডিমলা উপজেলা তিস্তা নদীর কোল ঘেঁষে ২০১১ সালে   ডালিয়া নতুন বাজারে অবস্থিত হাবিবা ইম্পিরিয়াল বিদ্যা পীঠ।  

হাটি হাটি পা পা করে গড়ে উঠা প্রতিষ্ঠানটিতে আজ ছাত্র-ছাত্রী সংখ্যা ২৫০ জন। মনোরম পরিবেশে দক্ষ ম্যানেজিং কমিটি ও সুদক্ষ শিক্ষক শিক্ষিকা দ্বারা পরিচালিত প্রতিষ্ঠানটি গত ২০২১ শিক্ষা বর্ষে শতভাগ সাফল্যর সঙ্গে পাশ করেন। ১৩ জুন দুপুরে উক্ত প্রতিষ্ঠানের দ্বিতীয় ব্যাচের বিদায়ী ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সহকারী শিক্ষক আব্দুল হাই সরকার এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৭ নং খালিশা চাপানি ইউপি চেয়ারম্যান শহীদুজ্জামান সরকার। সভায় সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানের পরিচালক জয়নাল আবেদীন। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন  প্রতিষ্ঠান প্রধান মোজাম্মেল হক। বিদায়ী ছাত্র ছাত্রী দের উদ্দ্যেশে মান পত্র পাঠ করে শুনান ১০ শ্রেণীর ছাত্রী নুরে জান্নাত খুশি। বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন উম্মে সাদিয়া মণি। 

এসময় আরও উপস্থিত ছিলেন ডাঃ নুর হোসেন, কদর উদ্দিন, সফিকুল ইসলাম ও মোছলেম উদ্দিন।

আলোচনা সভার প্রথম প্রহরে শিক্ষকার্থীদের মাঝে স্কুল কর্তৃপক্ষ পরীক্ষার উপকরণ তুলে দেন এবং উপস্থিত অতিথিদের কে উপহার সামগ্রী দিযে বরন করেন। দ্বিতীয় পর্বে আলোচনা শেষে শিক্ষার্থীগন বিদ্যাপীঠ কে টেবিল ও হোয়াইট বোর্ড উপহার প্রদান করেন।

প্রধান অতিথি বিদ্যালয়টি যেন সামনের দিকে আরও উন্নত ও পড়াশুনার মান বৃদ্ধি হয় এর জন্য কিছু উঁচু নিচু বেঞ্চ দেয়ার আশ্বাস প্রদান করেন। 

পরিশেষে সভাপতি উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্য পরীক্ষার নিয়মাবলি বলে দোয়া করার মধ্যে দিয়ে সভার কাছ সমাপ্তি ঘোষনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *