ডিমলা টেপাখড়িবাড়ী ইউনিয়ন জাতীয় পার্টি কর্মী সভা 

 

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ “৬৮ হাজার গ্রাম বাঁচলে, বাংলাদেশ বাঁচবে” “নতুন  বাংলাদেশ গড়বো মোরা, নতুন করে আজ শপথ নিলাম” এই শ্লোগান করে নীলফামারী ডিমলা উপজেলা ৯ নং টেপাখড়িবাড়ী  ইউনিয়ন শাখা জাতীয় পার্টি আয়োজনে কর্মী সভা অনুষ্ঠিত হয়। 

শনিবার সন্ধ্যায় টেপাখড়িবাড়ী তেলির বাজার মাঠে  দটেপাখড়িবাড়ী ইউনিয়ন সভাপতি সমাজ সেবক আব্দুর রহিম। তিনি তাঁর শুভেচ্ছা বক্তব্য বলেন, জাতীয় পার্টি একটি পুরাতন দল, সেই দলকে সুসংগঠিত করার ব্যাপারে উপজেলা নেতৃবৃন্দের সলাপরামর্শ ক্রমে কাজ করব ইনশাআল্লাহ। 

 এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির আহবায়ক সাবেক নাউতারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন মিন্টু, উপজেলা কমিটির সদস্য ঠিকাদার কামরুজ্জামান সরকার, গয়াবাড়ী ইউনিয়ন জাপার সভাপতি সোহেল খান আজিজ ও ৭ নং খালিশা চাপানি ইউনিয়ন জাপার সভাপতি বাবুল হোসেন, উপজেলা জাপা’র আহবায়ক কমিটির সদস্য,অবসর প্রাপ্ত সেনা সদস্য আশরাফ আলী,সুলতান আলী, জুয়েল প্রধান, সেরাজুল ইসলাম প্রমূখ। সভায় বক্তাগন জাপার চেয়ারম্যান মরহুম আল হাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করে তাঁর বনাঢ্য রাজনৈতিক জীবনের পটভূমি পর্যালোচনা করেন।অতপর, জাপার চেয়ারম্যান জিএম কাদের এর বিরুদ্ধে সকলষড়যন্ত্র, তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবি জানানো হয়। সেই সঙ্গে গুম,খুন,বিচার বহির্ভূত হত্যা ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির দাম, দেশের মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে  রাখার জোর দাবি জানান। সেই সঙ্গে জাতীয় পার্টিতে নতুন ভাবে আশা মেজর তসলিম এর গঠন মূলক সমলোচনা করে বলেন, মাঠ পর্যায়ে ৩৬ বছর ধরে লালন করা জাপা’র নেতাকর্মীদের মূল্যায়ন না করে এককভাবে প্রচার প্রচারনা চালাচ্ছেন। তাকেঁ পরামর্শ মূলক বলেন, পকেট কমিটি বাদ দিয়ে যোগ্যতার ভিক্তিতে আমাদের কাছে বসেন, কিভাবে জাতীয় পার্টি কে সুসংগঠিত করা যায়।আগামী দিনে ডোমার ডিমলা আসনে জাতীয় পার্টি সাংসদ নির্বাচিত করে যেন পার্লামেন্টে পাঠাতে পারি।তারা আরো বলেন, 

জাতীয় পার্টি যে একটি প্রতিষ্ঠিত দল এবং এটি সর্বস্তরের জনসাধারণের দল সেই দলের আলোর মশাল প্রতিটি গ্রাম ও মহল্লায় প্রজ্বলিত করতে হবে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *