ডিমলা ঝুনাগাছ চাপানী ইউনিয়ন জাতীয় পার্টি দ্বি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত 

 

নিজস্ব নীলফামারী প্রতিনিধিঃ “৬৮ হাজার গ্রাম বাঁচলে, বাংলাদেশ বাঁচবে” “নতুন  বাংলাদেশ গড়বো মোরা, নতুন করে আজ শপথ নিলাম” এই শ্লোগান করে নীলফামারী ডিমলা উপজেলা ৮ নং ঝুনাগাছ চাপানী ইউনিয়ন শাখা জাতীয় পার্টি আয়োজনে দ্বি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। 

মঙ্গলবার ১২ অক্টোবার সন্ধ্যায় সাবেক ইউপি সদস্য ছলেমান গনি এর সভাপতিত্বে এ দ্বি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।  

ডোমার উপজেলা জাতীয় পার্টি প্রচার সম্পাদক  মশিউর রহমান এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডোমার ডিমলা  ১ আসনের জাতীয় পার্টির সম্ভাব্য পদপ্রার্থী অবসর প্রাপ্ত লেপ্টেনেন্ট কর্নেল তছলিম উদ্দিন (পিএসসি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিমলা উপজেলা জাপা’র ভারপ্রাপ্ত সদস্য সচিব মাজেদ পাটোয়ারী,ডিমলা উপজেলা যুবসংহতি সাংগঠনিক সম্পাদক ময়নুল হক, টেপাখড়িবাড়ী ইউনিয়ন সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন সরকার।

 সভায় প্রধান অতিথি তিনি তাঁর বক্তব্যে জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদের এবং মহা সচিব মজিবুল হক চুন্নুর ভূয়সী প্রশংসা করে বলেন তাঁরা যেমন স্বচ্ছ  সৎ ও যোগ্য তাদের আর্দশে আর্দশিত হয়ে আমি ডোমার ও ডিমলা উপজেলায় কাজ করে যাচ্ছি।  বিগত ১০ বছরে দলটিকে নার্সি করা হয়নি, অথচ তারা আমাদের মাথা বেছিয়েছে। তিনি আরো বলেন জনগনেই হচ্ছে আসল পাওয়ার। শক্ত অবস্থায় থাকবেন। দিনের ভোট রাতে নেয়ার কোন সুযোগ দেয়া হবে। আশা করি আপনারা নেতা নির্বাচন করতে ভূল করবেন না। ইনশাআল্লাহ আমাদের পরিবারের সকল সদস্য স্বাবলম্বী। আপনারা আমার কাছে শতভাগ সহযোগিতা পাবেন। জাতীয় পার্টি  যে একটি প্রতিষ্ঠিত দল এবং এটি সর্বস্তরের জনসাধারণের দল সেই দলের আলোর মশাল প্রজ্বলিত করবেন। পরিশেষে আমার ছালাম ও আদাব অত্র উপজেলা প্রতিটি গ্রাম ও মহল্লার মানুষের মাঝে পৌঁছে দিবেন। 

আলোচনা শেষে সাবেক ইউপি সদস্য ডাঃ ছাইদুল ইসলাম সভাপতি এবং সুবাস চন্দ্র রায় কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট একটি পূনাঙ্গ কমিটি গঠন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *