ডিমলা খালিশায় ইউপি চেয়ারম্যানের উদ্যােগে অর্থ বিতরণ 

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ সনাতন ধর্মালম্বীদের আসন্ন দুর্গা উৎসব উপলক্ষে চৌদ্দটি পূজামণ্ডপে ইউপি চেয়ারম্যান সহিদুজ্জামান সরকারের ব্যক্তি উদ্যোগে নগদ অর্থ প্রদান করা হয়।

 উক্ত অর্থ বিতরণ উপলক্ষে ২৯ সেপ্টেম্বর সকালে ইউনিয়ন পরিষদ হলরুমে ইউপি সচিব রফিকুল  ইসলাম এর সঞ্চালনায় এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান সহিদুজ্জামান সরকার। এতে অংশ নেন সকল পূজা মন্ডব পরিচালনা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগন।

আলোচনা সভায় সভাপতি বলেন স্বাধীন সার্বভৌমত্ব এই বাংলাদেশ এখানে সকল ধর্মের মানুষের বাস। যে যার ধর্ম পালন করবে এটাই চিরাচরিত নিয়ম। আপনাদের ধর্মীয় উৎসবে আমার পক্ষ থেকে সামান্য এ উপহার। তিনি আরও বলেন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকল পূজামন্ডবে সিসি ক্যামরা বসানো হয়েছে। এ ব্যাপারে সকলের ঐকান্তিক সহযোগিতার মধ্যে দিয়েে সকল অশুভ শক্তি দুরুভীত হয়ে শুভ শক্তির উদয় হোক। 

এসময় আরও বক্তব্য রাখেন খালিশা চাপানি ইউনিয়ন সাবেক চেয়ারম্যান মঈনুল হক,আওয়ামীলীগ সভাপতি সোহরাফ হোসেন, শিক্ষক রেজাউল ইসলাম,ইউপি সদস্য মেলিমুর রহমান,কামনি কুমার রায়, সহিদুল ইসলাম, সমাজ সেবক সেম্বু চরণ রায়, গিরিশ চন্দ্র রায়, সুধির চন্দ্র রায়,কৃষ্ণ রঞ্জন রায় সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *