ডিমলায় হরিজন সম্প্রদায়দের মাঝে নগদ অর্থ বিতরণ।

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারী ডিমলা উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয় আয়োজনে বাংলাদেশ জাতিয় সমাজকল্যাণ পরিষদ কর্তৃক প্রাকৃতিক দূর্যোগে ক্ষতি গ্রস্তদের পূর্নবাসন,ক্ষুদ্র জাতিয়তা, নৃ- গোষ্ঠী ও সম্প্রদায়ের জীবনমান উন্নয়ন কর্মসূচি, বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া এক মেধাবী ছাত্র এবং বিদুৎস্পৃষ্টে এক অসুস্থ্য ব্যাক্তি কে এককালীন অনুদানের অর্থ বিতরণ করা হয়েছে।

 ৬ জুন দুপুরে উপজেলা হল রুমে সমাজ সেবা কর্মকর্তা নুরুন নাহার নুরী এর পরিচালনায় এতে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক আজাহারুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা তবিবুল ইসলাম, নির্বাহী অফিসার বেলায়েত হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দিকা, সহকারী কমিশনার( ভূমি) ইবনুল আবেদিন, খগাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন, ঝুনাগাছ চাপানী ইউপি চেয়ারম্যান একরামুল হক  চৌধুরী। 

এসময় প্রশাসক বলেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি মানুষের জন্য চিন্তা করেন। তাঁর কাজে জাত ভাদের কোন বৈষম্য নেই। তিনি দেশের উন্নয়ন সাধন করার জন্য যেভাবে কাজ করে যাচ্ছেন।তাঁর এ কাজে সকলকে সহযোগিতা করার আহবান জানাচ্ছি।

উল্লেখ যে আলোচনা শেষে ৪৫ জন হরিজন সম্প্রদায়কে নগদ অর্থ ২০০০/(দুই হাজার) করে টাকা, ঝড়ে ক্ষতিগ্রস্ত ৩১ জন কে ৪০০০/ (চারহাজার)করে টাকা,  রংপুর রোকেয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া এক মেধাবী ছাত্র কে১০,০০০ (দশহাজার) টাকা এবং বিদুৎস্পৃষ্টে অসুস্থ এক ব্যক্তিকে ১৫,০০০/পনেরো হাজার টাকা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *