ডিমলায় স্কোর প্রকল্পের উপকরণ বিতরণ।

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ ডিমলা  নাউতারা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ ব্যবস্থাপনা কমিটির আয়োজনে, ল্যাম্ব প্ল্যান স্কোর প্রকল্প সহযোগিতায় গর্ভবতী মা, প্রসূতি  প্রতিবন্ধী, দরিদ্র, হত দরিদ্র এবং যেসব পরিবারে বিশুদ্ধ পানির চাহিদা মিটানোর টিউবওয়েল নেই এমন ১৬০;টি পরিবারের মাঝে হাত ধোয়ার  হ্যান্ড ওয়াসিং ডিভাইস,  টুল ও সাবান বিতরণ করা হয়।

১৭ মে সকালে  নাউতারা নিজপাড়া ঈদগা মাঠে ল্যাম্ব প্ল্যান স্কোর প্রকল্পের উপজেলা ফিল্ড কো-অর্ডিনেটর ফারুমা খাতুন এর সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন নাউতারা নিজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক নাছির উদ্দীন রাজা।

এতে বক্তব্য রাখেন ৬ নং নাউতারা ইউপি সদস্য হাফিজুল ইসলাম বাবু, জিন্নুত আলী, লাকী বেগম, পরিবার পরিবা পরিকল্পনা পরিদর্শক জিয়াউর রহমান জিয়া, নাউতারা নিজপাড়া কমিউনিটি ক্লিনিক এর সিএইচসিপি পলাশ কুমার সিংহ উপজেলা টেকনিক্যাল কো-অর্ডিনেটর কাজল কুমার রায় মনিটরিং অফিসার এরিক মূর্মূ  প্রমুখ।

অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিলেন ন্যাম্ব প্ল্যান স্কোর প্রকল্পের নাউতারা ইউনিয়ন সিএইচ ডাব্লিউ সনদ কুমার রায়, বিউটি বেগম, শারজিনা আকতার ও শিখা রাণী রায়। এসময় উপজেলা টেকনিক্যাল কো-অর্ডিনেটর কাজল কমার রায় বলেন পরিষ্কার পরিচ্ছন্নতা হৃদয়ের সজীবতা ফিরিয়ে আনে, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এবং সকল প্রকার রোগ বালাই থেকে দূরে রাখে, যে সব উপকরণ আপনাদের দেয়া হলো সযত্নে রাখবেন।