ডিমলায় ভিজিএফ কর্মসূচির আওতায় চাল বিতরণ।

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে  ভিজিএফ কর্মসূচির আওতায় দুস্থ ও অতিদারিদ্র ব্যাক্তি পরিবারের জন্য খাদ্যশস্য ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়।

৬ নং নাউতারা ইউনিয়নে ৫ হাজার ১ শত ৬৭ জন পরিবারের মাঝে এ চাউল বিতরণ করা প্রাক্কালে চেয়ারম্যান আশিক ইমতিয়াজ মোর্শেদ মনি উপকার ভোগীদের উদ্দেশ্য বলেন আপনারা সু শৃঙ্খলা ভাবে সিলিপ সহ চাউল গ্রহন করবেন। যাদের সিলিপ নেই তারা হইহুল্ল করবেন না

সরকারের দেয়া সীমিত বরাদ্ব  সত্যিকার অর্থে যারা পাওয়ার দাবিদার আপনাদের সার্বিক সহযোগীতায় তা পরিবেশন করার চেষ্টা করেছি। তার পরও যদি কেউ বাদ পরে গেছেন আমার সঙ্গে যোগাযোগ করবেন আমি তার সমাধান করার চেষ্টা কর ইনশাল্লাহ।  এসময়  উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান, ইউপি সদস্য বৃন্দ, ইউপি সচিব দেলোয়ার হোসেন, সাংবাদিকবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।


অপর দিকে ৫ নং গয়াবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান সামসুল হক তাঁর ইউনিয়নে ৩৩৮৮ জন পরিবারের এ  মাঝে বিতরণ করেন।  এসময় ট্যাক অফিসার হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ ফিরোজুল আলম, উপসহকারী কৃষিকর্মকর্তা শ্যামল চন্দ্র রায়, ইউপি সচিব নুরুল হক, ইউপি সদস্য বৃন্দ ও এলাকার গন্যমান্য  ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।